গাজীপুর চৌরাস্তা এলাকার মোবাইল কোর্ট পরিচালনা তিনটি হোটেলে মোট ৯৫০০০/- টাকা জরিমানা

গাজীপুর থেকে মনির হোসেন

আজ মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস. এম. তরিকুল ইসলাম এর নির্দেশে জেলা প্রশাসন গাজীপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান এর নেতৃত্বে গাজিপুর চৌরাস্তা এলাকার স্টার কাবাব এবং সুরমা রেস্টুরেন্ট এবং রনজিত সুইটমিট এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্টে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা, ভেজাল খাদ্য তৈরি , অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, পন্যের মোড়ক ও মূল্য তালিকা না থাকার দায়ে যথাক্রমে ৫০০০০/-,৪০০০০/- ও ৫০০০/- মোট ৯৫০০০/- টাকা জরিমানা ধার্য্যপূর্বক তা আদায় করা হয়। উক্ত মোবাইল কোর্টে জেলা স্যানিটারি ইন্সপেক্টর খাদেমুল ইসলাম, পেশকার মোঃ কামাল এবং ব্যাটালিয়ন আনসার সহযোগিতা করেন ।

মিডিয়া সেল, জেলা প্রশাসকের কার্যালয়, আজ ২১.০৭.২০১৯ খ্রীঃ তারিখে মান্যবর জেলা ম্যাজিস্ট্রেট স্যার এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্যারের নির্দেশে জেলা প্রশাসন গাজীপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান এর নেতৃত্বে গাজিপুর চৌরাস্তা এলাকার স্টার কাবাব এবং সুরমা রেস্টুরেন্ট এবং রনজিত সুইটমিট এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্টে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা, ভেজাল খাদ্য তৈরি , অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, পন্যের মোড়ক ও মূল্য তালিকা না থাকার দায়ে যথাক্রমে ৫০০০০/-,৪০০০০/- ও ৫০০০/- মোট ৯৫০০০/- টাকা জরিমানা ধার্য্যপূর্বক তা আদায় করা হয়। উক্ত মোবাইল কোর্টে জেলা স্যানিটারি ইন্সপেক্টর খাদেমুল ইসলাম, পেশকার মোঃ কামাল এবং ব্যাটালিয়ন আনসার সহযোগিতা করেন । জেলা প্রশাসক গাজীপুর,ফেসবুক আইডি থেকে সংরক্ষিত নিউজ টি।

আস/এসআইসু

Facebook Comments