গজারিয়ায় স্বামীর হাতে নববধু খুন

গজারিয়া(মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের গজারিয়ায় পাষন্ড স্বামীর হাতে নববধুকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১২ জুন) আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে সদ্য বিবাহিত স্ত্রী সোহানা আক্তার (১৭) কে গলা টিপে হত্যা করেছে স্বামী সাইদুল ইসলাম (২৩)। ঘটনাটি ঘটেছে গজারিয়া উপজেলা বাউশিয়া ইউনিয়নে চর বাউশিয়া বড়কান্দি গ্রামে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনার স্থল থেকে লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত নববধূ সোহানা আক্তার কলিমউল্লাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ছিলেন।

নিহত সোহানা আক্তারে চাচা আলী আহম্মদ জানান, গত ২৯ শে মার্চ একই ইউনিয়নের পুরান বাউশিয়া নয়াকান্দি গ্রামের মো. আজিজ মিয়ার ছেলে সাইদুল ইসলামের সাথে আমার বড় ভাই রিকশা চলক দিনমজুর সোহেলের মেয়ে সোহানার বিবাহ হয়। বিয়ের সময় নগদ দেড়লাখ টাকা এবং স্বর্ণালঙ্কার দেয়া হয়। পরে জানা যায় সাইদুল মাদকে আসক্ত। বিবাহের পর থেকে নেশার টাকার জন্য বার বার আমার ভাতিজি সোহানা আক্তারকে নির্যাতন করতে থাকে।

গত এক সপ্তাহ আগে সোহানা বাপের বাড়িতে চলে আসে। এরপর বুধবার সকালে সোহানার কাছে নেশার জন্য টাকা চায় স্বামী সাইদুল। টাকা দিতে অসম্মতি জানালে সোহানাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। পরে ঘরের দরজা শিকল দিয়ে আটকিয়ে পালিয়ে যায়। এ সময় সোহানার বাড়িতে কেউ ছিল না।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর-রশিদ জানান, ১ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন এবং আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী সাইদুলকে আসামি করে বুধবার রাতে নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আস/এসআইস

Facebook Comments Box