খোকসায় ছিনতাইকারী কবলে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই গুরুতর আহত গরু ব্যবসায়ী

খোকসা প্রতিনিধি

কুষ্টিয়া খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী গ্রামের মৃত ছাবেদ শেখ এর ছোট ছেলে মোঃ আক্কাস শেখ (৫০) ছিনতাইকারীরা বেধর ভাবে পিটিয়ে আহত করে টাকা ছিনিয়ে নেই। গত ১৮ ই মে শনিবার রাত ১০.৩০ টার সময় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত গরু ব্যবসায়ী মোঃ আক্কাস শেখ সাংবাদিকদের জানায় তার ব্যবসার দুই টা গরু বিক্রি ১,৬৭,০০০ টাকা নিয়ে বাড়ি যাওয়ার পথে একই গ্রামের মোঃ মশা, পিতাঃ করিম শেখ, মোঃ ইছাক, পিতাঃ মোঃ আবু, মোঃ এমছের, আশিক পিতা ওমর এবং আরো কয়েকজন রাস্তার মাঝে ওত পেতে থাকে আমি তাদের কাছাকাছি চলে এলে তারা সঙ্গবদ্ধ হয়ে আমার ওপর ঝাপিয়ে পড়ে এবং হাতুরী ও রড দিয়ে পিটায় তে থাকে এসময় আমার কমরে দুইটা গরু বিক্রয় করা ১,৬৭,০০০ টাকা ছিনিয়ে নেয়।

এমতাবস্থায় আমি চিৎকার দিলে ছিনতাই কারীরা আমার টাকা নিয়ে পালিয়ে যাই। এসময় গ্রামের লোকজন আমার বড় ভাই আছের আলীকে কে জানালে, আমার বড় ভাই আমাকে আহত অবস্থায় উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

এবং খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মরত চিকিৎসক সাংবাদিকদের বলেন, আহত আক্কাস শেখ কে জঘন্য ভাবে আঘাত করা হয়েছে এবং টিট্টমেন্ট চালানো হচ্ছে। এ রিপোর্ট টি লেখা পর্যন্ত খোকসা থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নাই।

আস/এসআইসু

Facebook Comments