খরচ বৃদ্ধি মেষের, ঋণ আদায় তুলার

আলোকিত সকাল ডেস্ক

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল) আপনার খরচ বৃদ্ধি পেতে পারে। সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। প্রেমে বাধা থাকবে, সঙ্গে থাকবে বিকল্প প্রেমের হাতছানিও। শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষ শুভ। চাকরিজীবীরা সহকর্মীর মাঝে নিজেকে উপস্থাপনের সুযোগ পাবেন।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে) কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা হতে পারে। জ্ঞানতৃষ্ণা আপনাকে নতুন বন্ধু পেতে সাহায্য করবে। বিবাহ সংক্রান্ত কাজে যুক্ত হতে পারেন। শিল্পীদের জন্য সামনের সময়টা একটু খারাপ যেতে পারে। ভ্রমণের সুযোগ হাতছাড়া না করাই ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব আরও প্রকট আকার ধারণ করবে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন) ব্যবসায় বিনিয়োগ করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের কারণে পরিবারে উত্তেজনাকর মুহূর্ত সৃষ্টি হতে পারে। কর্মস্থলে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের প্রাইভেট টিউটরের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কর্কট রাশি : (২২ জুন-জুলাই) বন্যাদুর্গতদের সাহায্যার্থে এগিয়ে আসতে পারেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। পুরনো কোনো আশা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। বিনিয়োগ সংক্রান্ত কোনো ব্যবসা বা শেয়ারে ফল ভালো পেতে পারেন।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট) ব্যয় কমে আসবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব অনুকূল। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দিন। রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন। অন্যদের সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে তেমন পৌঁছে না। ব্যতিক্রমী ঘটনা ঘটিয়ে আজ অন্য কেউ আপনার দিকে হাত বাড়াবে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) প্রচারণামূলক কাজে ব্যস্ততা বাড়বে। কাক্সিক্ষত লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। আলোচনার মাধ্যমে উদ্ভূত সমস্যা সমাধানের চেষ্টা করুন। গোপন সূত্রে কোনো তথ্য পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) পুরনো ঋণ আদায় হতে পারে। সারাদিন কোনো কারণ ছাড়াই মনে থাকবে ফুরফুরে আমেজ! মূল্যবান কিছু হারাতে পারেন আজ। বিরূপ মনোভাবাপন্ন ব্যক্তিকে একহাত দেখে নিতে না পারার হতাশা থেকে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। নেশার প্রতি আসক্তি বাড়বে আরও।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২ নভেম্বর) বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ ক্ষতির কারণ হবে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। বিমানে ওঠা-নামায় বিপদের আশঙ্কা রয়েছে। দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হতে পারে। মামলা-মোকদ্দমায় জড়িয়ে অর্থ নাশ হতে পারে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) জমিজমায় বিনিয়োগ করা লাভজনক হবে। নতুন সম্পর্কগুলো দীর্ঘস্থায়ী এবং লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলায় বিপদে পড়তে পারেন। কাজের জায়গায় নতুন সমস্যা দেখা দিতে পারে। সাংসারিক অশান্তি আরও বাড়বে। পুরনো কোনো বন্ধুর কাছ থেকে শত্রুতুল্য আচরণ পেতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) মকর রাশির জাতকদের ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য দিনটা ভালো কাটবে। কাউকে নিজের মনের কথা বলে বিপদে পড়তে পারেন। মানসিক কোনো উদ্বেগ আজ বৃদ্ধি পেতে পারে। ভ্রমণ শুভ, পরকীয়া প্রেম অশুভ।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আর্থিক লোকসান নিয়ে চিন্তা করবেন না। পরবর্তী সময়ে ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলোতে নজর দেওয়া বিশেষ প্রয়োজন পড়বে। কোনো কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে ভালো ব্যবহার আশার করার পরও প্রতারিত হতে পারেন।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী কাজের সুযোগ পাবেন না। হতাশা বাড়বে। বন্ধু-বান্ধবের সুপরামর্শ পেতে পারেন। বড় ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখলে আখেরে লাভবান হবেন। অতীতে সংঘটিত কোনো অপরাধ মাথাচাড়া দিয়ে উঠতে পারে আজ। নতুন কোনো প্রজেক্টে হাত দিয়ে লোকসান গুনতে পারেন।

আস/এসআইসু

Facebook Comments