ক্রাশ মাশরাফীর নায়িকা হতে চান পূজা চেরি (ভিডিও)

আলোকিত সকাল ডেস্ক

সেলুলয়েডের পর্দায় এখন পর্যন্ত কম খেলোয়াড়ের গল্প উঠে আসেনি। ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে বহু অ্যাথলেটদের জীবনী সম্পর্কে জানতে মানুষও আগ্রহী, ব্যাকুল! বাংলাদেশে এ জাতীয় চলচ্চিত্রের প্রচলন খুব একটা না থাকলেও হলিউড-বলিউডসহ বিশ্বের বিভিন্ন দেশে নিয়মিত নির্মিত হচ্ছে এ জাতীয় সিনেমা।

সকলের বিশ্বাস বাংলাদেশেও হয়তো একদিন এ জাতীয় সিনেমা নির্মাণ হবে। আর জাতীয় হিরো বাংলাদেশ দলের অধিনায়ক থেকে সংসদ সদস্য হয়ে ওঠা মাশরাফী বিন মোর্ত্তজার জীবনীও একদিন রূপালী পর্দায় উঠে আসবে।

মাশরাফীকে নিয়ে চলচিত্র বানানো হবে কিনা সেটা সময়ই বলে দিবে। তবে বাস্তব জগতের নায়ক মাশরাফী যে সিনেমার নায়কদের থেকে মোটেও কম যান না- এমনটাই বিশ্বাস করেন বর্তমানে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি।

মাফরাফীকে নিজের ক্রাশ উল্লেখ করে পূজা চেরি বলেছেন, জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে আমার বেশি পছন্দ মাশরাফী ভাই। বলতে গেলে সে আমার ক্রাশ। সে ভালো একজন ক্রিকেটারের পাশাপাশি সব দিক থেকে ভালো। সে নায়ক হলে ভালোই হবে।

তবে কী মাশরাফীর বিপরীতে অভিনয় করতে চান পূজা? এমন প্রশ্নের উত্তরে নূর জাহান ছবি দিয়ে প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে অভিষেক হওয়া পূজা বলেন, তার সঙ্গে সিনেমা করতে চাই বা না চাই তা প্রশ্ন আসছে না। সে ভালো খেলে এটাই আমার কাছে খুব ভালো লাগে। আমার কাছে মনে হয় সে সিনেমা করবে না। তবে হ্যাঁ প্রস্তাব পেলে আমি অবশ্যই খুশি হবো। সে এতো বড় একজন খেলোয়াড়, সবদিক দিয়ে ত্রুটিহীন। সুতরাং, প্রস্তাব পেলে আমি অবশ্যই ভেবে দেখবো।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে :

আস/এসআইসু

Facebook Comments