কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন নেইমার

আলোকিত সকাল ডেস্ক

দুঃস্বপ্ন পিছুই ছাড়ছে না নেইমারের। ডান পায়ের পঞ্চম মেটাটারসাল হাড় ভেঙে প্রায় ৩ মাস মাঠের বাইরে থাকার পর গত মাসে মাঠে ফেরেন এ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এদিকে মাঠে ফিরেই ফের ইনজুরিতে পড়লেন তিনি।

প্রীতি ম্যাচে বৃহস্পতিবার ভোরে ঘরের মাঠে কাতারের মুখোমুখি হয় ব্রাজিল। এস্তাদিও ন্যাসিওনাল দ্য ব্রাসিলিয়ায় ম্যাচের ১৭ মিনিটে বাজে ট্যাকলের শিকার হলে ডান গোড়ালিতে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। কোপা আমেরিকা শুরু হওয়ার সপ্তাহখানের আগে এ ধরনের ইনজুরিতে পড়ায় বেঞ্চে বসে কাঁদতে দেখা যায় নেইমারকে।

দলীয় সূত্রে জানা গেছে এই চোটে কোপা আমেরিকা থেকেই ছিটকে পড়েছে নেইমার। বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশনও। এক বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে, গুরুতর ইনজুরির কারণে কোপা আমেরিকায় কেলতে পারবেন না নেইমার।

ইনজুরি এতটাই গুরুতর ছিল না যে পায়ে বরফ বেঁধে মেডিক্যাল স্টাফদের সহযোগিতায় মাঠ ছাড়তে হয় এই ফুটবল সেনসেশনকে। এ সময় নেইমারের সঙ্গে ছিলেন তার বাবাও। এরপর খেলা শেষ হলে পরীক্ষার জন্য নেইমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, কোপা আমেরিকার আগে আগামী রোববার শেষ প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের মুখোমুখি হবে ব্রাজিল। আগামী ১৪ জুন লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট কোপা আমেরিকায় উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে সেলেসাওরা। গ্রুপপর্বের বাকি দুটি ম্যাচে ভেনেজুয়েলা ও পেরুর বিপক্ষে লড়বে স্বাগতিকরা।

আস/এসআইসু

Facebook Comments Box