কোন পথে পরীমনি

আলোকিত সকাল ডেস্ক

ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বিভিন্ন সময় প্রয়োজনে-অপ্রয়োজনে খবরের শিরোনাম হয়েছেন তিনি। সম্প্রতি আবারো খবরের শিরোনামে এসেছেন এ নায়িকা। ‘পরীমনির বাগদান ভেঙে গেছে?’ শিরোনামের দেশের প্রথম সারির একটি দৈনিকে এমন সংবাদ প্রকাশ হওয়ার পর নানা মহলে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরীমনি।

বিয়ের আগেই পরীমনির বিচ্ছেদ! এমন আলোচনাই হচ্ছে শোবিজের বিভিন্ন মহলে। বিভিন্ন গণমাধ্যমে পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বিষয়টি নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা। আসলেই কি বিচ্ছেদের পথে হাঁটছেন পরীমনি? তার উত্তরে স্পষ্ট করে ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি অভিনেত্রী।

গত দুই বছর ধরে বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন চিত্রনায়িকা পরীমনি। চলতি বছর ১৪ এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়েছিল। জমকালো বাগদান অনুষ্ঠানে দুই পরিবারের একাধিক সদস্য উপস্থিত ছিলেন। বাগদানের পরই বিদেশ সফরে গিয়েছিলেন তামিম-পরীমনি।

অঘোষিত মধুচন্দ্রিমা পালন করতেই বিদেশে গিয়েছেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের শেয়ার করা ছবি দেখে এমনটাই মনে করেছেন সোশ্যাল দুনিয়ার অনেকেই। বাগদানের পর পরীমনি ঘোষণা দিয়েছিলেন, যে কোনো ১৪ এপ্রিলে বিয়ে করবেন তারা। কিন্তু হঠাৎ বিয়ে অনিশ্চিত হয়ে গেছে পরীমনির। এমনটাই জানা গেছে, পরীমনির ঘনিষ্ঠসূত্রে। শোনা গেছে, বাগদানের আংটি খুলে ফেলেছেন পরীমনি।

যদিও সংবাদমাধ্যমে তার ব্যাখ্যা অন্যভাবে দিয়েছেন এ নায়িকা। পরীমনির সামাজিক যোগাযোগমাধ্যম ঘুরে দেখা গেছে, প্রেমিক তামিম হাসানের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবিগুলো সরিয়ে দিয়েছেন পরীমনি। পাশাপাশি মুছে দিয়েছেন রিলেশনশীপ স্ট্যাটাস। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ছবি সরিয়ে দেয়া প্রসঙ্গে পরীমনি দেশীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘সব ছবি তো সরিয়ে ফেলা হয়নি। তবে এখন আর দুজনের নতুন কোনো ছবি দিচ্ছি না। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়।’

পরীমনির এ কথা থেকে বোঝা যায়, কাজের প্রতি মনোযোগী হতে যাচ্ছেন এ অভিনেত্রী। তবে তার জন্য বিচ্ছেদের পথে হাঁটতে হবে কেন? সে প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকে। জানা গেছে, প্রায় দেড় মাস ধরে সর্ম্পকের অবনতি ঘটেছে পরীমনি-তামিম জুটির। এ কথা তাদের ঘনিষ্ঠজনরা সকলেই জানেন। ঠিক কী কারণে সর্ম্পকের ফাটল ধরেছে তা স্পষ্ট করে বলেননি পরীমনি।

শুধু বলেছেন, ‘এটা নিয়ে একতরফা বলা ঠিক হবে না। শুধু যেটুকু না বললেই নয়, সেটা হলো আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা।’ তাহলে কী তামিম হাসান পরীমনির কাজকে অসম্মান করছেন? এ প্রশ্নের উত্তরেও স্পষ্ট কিছু বলেননি লাস্যময়ী পরীমনি।

তাহলে কোন পথে হাঁটছেন পরীমনি? একাধিক সূত্রে জানা গেছে, বিয়ের জন্য পরীমনি এখনো প্রস্তুত না। সেটা তিনি বুঝতে পেরেছেন বাগদানের পর। তাই এখনই বিয়ে না করে আরও কাজ করতে চান এ অভিনেত্রী। বলা চলে, পুরানো পথে হাঁটবেন পরীমনি। তিনি নিশ্চিত না করলেও তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে পরীমনির হাতে তেমন কাজ নেই। বিজ্ঞাপন আর ওয়েব সিরিজ ছাড়া কোনো কাজ করেননি তিনি। একপ্রকার বেকার বসে আছেন।

কিন্তু তিনি বেকার বসে থাকতে রাজি নন। বেছে বেছে নিয়মিত কাজ করতে চান। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে অনেক আগেই আত্মপ্রকাশ করেছেন পরীমনি। তার প্রোডাকশন হাউজের নাম ‘সোনার তরী মাল্টিমিডিয়া’। এ প্রোডাকশন হাউজ থেকে জায়েদ খানকে নিয়ে ‘ক্ষত’ শিরোনামের একটি ছবি নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন ২০১৮ সালে। এর আগে রওশন আর নীপা পরিচালিত ‘মহুয়া সুন্দরী’ ছবিতে লগ্নি করেছিলেন পরীমনি।

২০১৫ সালের শেষের দিকে মুক্তি পেয়েছিল ছবিটি। এবার পরিচালনা শিখতেও আগ্রহী পরীমনি। তারই অংশ হিসেবে সম্প্রতি যুক্ত হয়েছেন মোস্তফা সরয়ার ফারুকীর টিমে। নিজের শুটিংয়ের বাইরে নির্মাতা ফারুকীর সহকারী হিসেবে কাজ করবেন তিনি। অভিনেত্রী থেকে প্রযোজক হয়ে পরিচালক হতে যাওয়া পরীমনির প্রতি শুভ কামনা জানিয়েছেন অনেকেই।

এদিকে, চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন সিয়াম। জানা গেছে, ১৬ জুন থেকে যমুনা নদীর ওপারে শুরু হবে ছবির চিত্রায়ণ। প্রথম লটে ছয় দিন কাজ করে বান্দরবান ও কক্সবাজারে টানা কাজ হবে পরের লটের। তারপর গানের কাজ শেষে করে ক্লোজ হবে ক্যামেরা।

আস/এসআইসু

Facebook Comments Box