কূটনীতিক-নেতাকর্মীদের সঙ্গে আ.লীগের ঈদ শুভেচ্ছা বিনিময়

আলোকিত সকাল ডেস্ক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতারা বিভিন্ন দেশের কূটনীতিক ও দলের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার (০৫ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত দুই পর্বে এ শুভেচ্ছা বিনিময় চলে। প্রথম পর্বে কূটনীতিকদের সঙ্গে এবং দ্বিতীয় পর্বে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন কাদের।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে আমি বাংলাদেশের সর্বস্তরের জনগণ ও আমাদের পার্টির নেতাকর্মীসহ সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি বলেন, আসুন, আমরা সবাই ঐক্যবদ্ধ হই। আমাদের চলার পথ জাতীয় সম্মেলনও খুব দূরে নয়। দলকে আরো সুসংগঠিত, আরো স্ট্রিমলাইন, আরো স্ট্রংগার আরো মর্ডান আমরা করবো। একটা শক্তিশালী টিমওয়ার্ক গঠন করবো আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

প্রথম পর্বের শুভেচ্ছা বিনিময়ে বাংলাদেশে নিযুক্ত প্রায় সব দেশ ও সংস্থার কূটনীতিকরা অংশ নেন। দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সঙ্গে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, দুই সিটি করপোরেশনের মেয়র, আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা।

আস/এসআইসু

Facebook Comments Box