কুষ্টিয়ায় ঈদুল ফিতর কে সামনে রেখে পুলিশের ব্যাপক তল্লাসী ও সাঁড়াশী অভিযান

 

 

মোঃ রাছেল রানা জেলা প্রতিনিধি

আর মাত্র কয়েকদিন পর ঈদ। আর এই ঈদকে সামনে রেখে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে কুষ্টিয়ায় পুলিশের তল্লাসী ও সাঁড়াশী অভিযান শুরু হয়েছে। শহরের এন.এস.রোড সহ অলিতে গলিতে এই অভিযান চালাচ্ছে পুলিশ। সৃষ্টের পালন আর দুষ্টের দমন নীতিকে সামনে রেখে সাধারণ মানুষের ঈদকে আনন্দিত করতে কুষ্টিয়া পুলিশ এই পদক্ষেপ নিযয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পিপিএম (বার) এর নির্দেশে থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ শুরু করেছে সাঁড়াশী অভিযান। সরেজমিনে কুষ্টিয়ার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় পোশাকে পুলিশ নিরাপত্তার দাযয়িত্ব পালন করছে। পাশাপশি সন্দেহভাজনদের তল্লাসী চালাচ্ছে।

এছাড়া বিভিন্ন এলাকায় বিশেষ করে কালিশংকরপুর, কোর্টপাড়া , থানাপাড়া, আডুয়া মিলপাড়া, বাস টার্নিমাল , রেল ষ্টেশন এমনকি নদীতে পর্যন্ত সাদা পোষাকে টহল দিচ্ছে পুলিশ। মটর সাইকেল যোগে এবং মাইক্রোবাসে পুলিশের অভিযান চলছে। মাদক ব্যবসায়ী, চোর, ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিযয় কুষ্টিয়া পুলিশ সাড়াশী অভিযান শুরু করেছে।

ঈদ পর্যন্ত পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে। বিশেষ করে যে সব এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড হতে পারে এবং ছিনতাইয়ের ঘটনা ঘটতে পারে সেসব এলাকায় পুলিশের টহল খুব বেশী জোরদার করা হযয়েছে। গোটা কুষ্টিয়াকে গোয়েন্দা নজরদারীর চাদরে ঢেকে ফেলেছে জেলা পুলিশ। এছাড়া সিসি টিভিতে সার্বক্ষণিক পর্যবেক্ষন করছে জেলা পুলিশ। কন্ট্রোল রুমে বসে পুলিশের বিশেষ টিম সকলের গতিবিধি অবলোকন করছে।

এ ব্যাপারে কুষ্টিয়ার পুলিশ সুপার এস,এম তানভীর আরাফাত পিপিএম (বার) বলেন, তিনস্তর বিশিষ্ট সমগ্র জেলা জুড়ে নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। ঈদকে সামনে রেখে কোন রকম অপ্রীতিকর ঘটনার চেষ্টা করলেই পুলিশের জালে আটকা পড়বে অপরাধী। সকলের গতিবিধি পুলিশের নিয়ন্ত্রনে। অপরাধ করে কেউ পার পাবে না।

আস/এসআইসু

 

Facebook Comments Box