কুষ্টিয়ার দৌলতপুরে চালককে গলাকেটে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টা আটক-২

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে ব্যাটারি চালিত অটোরিক্সা ছিনতাইকালে অটোচালক বিজয় (২৭) নামের একজনকে গলাকেটে এবং এলোপাথারী ছুরিকাঘাত করে হত্যা করেছে। হত্যা শেষে ছিনতাইকারীরা পালানোর সময় জনতা ধাওয়া দিয়ে রকি (২৬) এবং ইব্রাহীম (২৭) নামের দুইজন ছিনতাইকারীকে আটক করে গনধোলাই দিয়ে তাদের পুলিশে সোপর্দ করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের মৌবাড়িয়া-শ্যামপুর মাঠের মধ্যে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে ।

নিহত অটোচালক বিজয় পাশর্^বর্তী মেহেরপুর জেলার গাংনি উপজেলার বামুন্দি এলাকার মাজের গ্রামের আব্দুল হাকিমের ছেলে। আটক ছিনতাইকারী রকি এবং ইব্রাহীমের বাড়ি একই উপজেলার বাওট গ্রামে। তারা একে অপরের পূর্বপরিচিত।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজম খান জানান, আটক আসামীদের কাছ থেকে প্রাথমিক ভাবে জানাযায় ৩জন অটো ছিনতাইকারী গাংনী উপজেলার বাওট গ্রাম থেকে বিজয়ের অটো ভাড়া করে অটোতে চড়ে যাওয়ার সময় দৌলতপুর উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর মাঠের মধ্যে অটোরিক্সা থামিয়ে অটোচালকের পেটে ছুরিকাঘাত করে। এসময় অটোচালক চিৎকার দিলে ছিনতাইকারীরা তার গলায় ছুরিকাঘাত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে ছিনতাইকারী রকি এবং ইব্রাহীমকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বাঁকী ১জন ছিনতাইকারীকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে ওসি আজম খান জানিয়েছেন।

Facebook Comments