কুষ্টিয়ার খোকসা থানা পুলিশ কতৃক আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

খোকসা উপজেলা প্রতিনিধি।

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে কুষ্টিয়া খোকসা থানা পুলিশের আয়োজনে শান্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অদ্য ২৮ ই মে খোকসা থানা চত্বরে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের আগে সকলের শান্তি ও আল্লাহর শুকরিয়া আদায় করে মোনাজাত পরিচালনা করেন, খোকসা বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মাহবুবুর রহমান। খোকসা থানার অফিসার ইনচার্জ এ বি এম মেহেদি মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার নুরানি ফৌরদোস তিশা।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউ পি চেয়ারম্যান জনাব বাবুল আক্তার, পৌর মেয়র তারিকুল ইসলাম ওসমানপুর ইউ পি চেয়ারম্যান আনিচুর রহমান, খোকসা উপজেলা যুবলীগের আহ্বায়ক আল মাসুম মোর্শেদ শান্ত এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, খোকসা উপজেলা মৎস্য অফিসার রাশেদ হাসান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম সহ গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার আমন্ত্রিত অতিথি। এছাড়াও সাংবাদিক সহ খোকসা উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা,দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন।

আস/এসআইসু

Facebook Comments