কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা!

আলোকিত সকাল ডেস্ক

নড়াইলের লোহাগড়া উপজেলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে দুই তরুণের বিরুদ্ধে। গতকাল শনিবার সকালে ওই ছাত্রী কোচিং করতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীকে হাতুড়িপেটা করার অভিযোগে কাবুল জমাদ্দার (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার লাহুড়িয়া গ্রামের দ্বীননাথ পাড়ার বাসিন্দা।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই স্কুলছাত্রী কোচিংয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই তাকে প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিতেন দ্বীননাথ পাড়ার ওবায়দুর রহমান (২২) ও কাবুল জমাদ্দার (২১)। ওই ছাত্রী তাদের কুপ্রস্তাব বারবার প্রত্যাখান করায় গতকাল শনিবার সকালে বাড়ি থেকে কোচিং করতে যাওয়ার সময় ওই দুই তরুণ ছাত্রীর পথরোধ করে হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করেন। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

শনিবার বিকেলে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে কাবুলকে আটক করেন। অপর অভিযুক্ত ওবায়দুরকে আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

এছাড়া তিনি ওই স্কুলে অধ্যয়নরত অন্য ছাত্রীদের নির্ভয়ে স্কুলে আসা-যাওয়ার বিষয়ে অভিভাবকদের আশ্বস্ত করেন।

হাতুড়িপেটায় আহত ওই ছাত্রীকে দেখতে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা শনিবার বিকেলে নড়াইল সদর হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

আস/এসআইসু

Facebook Comments