কার সঙ্গে সম্পর্কে জড়ালেন ইশানা

আলোকিত সকাল ডেস্ক

জনপ্রিয় নাট্যাভিনেত্রী ইশানা খান এবার নতুন সম্পর্কে জড়িয়েছেন। এখন হয়তো প্রশ্ন আসতে পারে অভিনেত্রী কার সঙ্গে সম্পর্কে জড়ালেন, কি তার পরিচয় বা কোন পেশার সঙ্গে জড়িত ইত্যাদি। ইশানা সম্পর্কে জড়িয়েছন ঠিকই তবে বাস্তবে নয়। এবার তাকে দেখা মিলবে ‘সম্পর্ক’ শিরোনামের একটি নাটকে।

গেল সপ্তাহে নতুন এ ধারাবাহিক নাটকের শুটিং শুরু হয়েছে। দেওয়ান নাজমুলের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সঞ্জীব দাস। এই নাটকটিতে ইশানা অভিনয় করছেন রাত্রি চরিত্রে। এতে ইশানার সঙ্গে আরো অভিনয় করছেন দেওয়ান নাজমুল, শেলী আহসান, রোজ, সোহান খান, স্নিগ্ধা শ্রাবণ, হীরা, রুশাসহ আরো অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইশানা বলেন, একটি পারিবারিক গল্পের নাটক এটি। নির্মাতা চেষ্টা করেছেন একটি পরিবারের গল্পকে যথাযথভাবে তুলে ধরতে। আমার চরিত্রটিতে অভিনয় নিয়ে আমি যথেষ্ট সচেতন ছিলাম এবং আমার ভালোও লেগেছে। নাটকটি দর্শকের ভালো লাগবে আশা করি।

নির্মাণ সূত্রে জানা গেছে, শিগগরিই এই ধারাবাহিক নাটকটি যে কোনো একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারে আসবে।

এদিকে, ইশানা এরই মধ্যে বিটিভির জন্য অভিনয় করেছেন জুয়েল শরীফ পরিচালিত ‘যাপিত জীবন’ নামের সাত পর্বের ধারাবাহিক নাটকে। শেষ করেছেন ধারাবাহিক ‘সময়ের গল্প’র কাজ। এটি নির্মাণ করেছেন তপু খান। এর আগে ভুবন ও রেফাতের পরিচালনায় ‘চিরকুমারী সংঘ’ নামে নতুন একটি ধারাবাহিকের কাজও শুরু করেছেন ইশানা।

আস/এসআইসু

Facebook Comments