কাপাসিয়ায় সেচ্ছাসেবক লীগ নেতার পিতার ইন্তেকাল

শামীম শিকদার, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গাজীপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক তায়েব খান কিশোরের পিতা মোঃ নজরুল ইসলাম খান এজমা জনিত রোগে চিকিৎসা দিন অবস্থায় গরকাল রাত ১২ টা ঢাকার মিলিনিয়াম হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

তিনি স্ত্রী দুই ছেলে আত্মীয় সজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ ২৬ জুন বিকাল চারটায় তার জানাজায় নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

নজরুল ইসলাম খানের জানাজায় নামাজে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও উপজেলা আ, লীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলা আ’লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, কাপাসিয়া ডিগ্রী কলেজে সাবেক অধ্যক্ষ ছানাউল্লাহ, কাপাসিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান মারুফ, তরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুবুর রহমান সিকদার, কড়িহাতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জুলহাস উদ্দিন খান, কৃষক লীগের নেতা আইন উদ্দিন, তরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন আহমেদ, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জজ, কাপাসিয়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব, কাপাসিয়া উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দিন সেলিম প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments