কাতারে নাজমা সুক হারাজ মার্কেটে ওয়াজ মাহফিল

আমিনুল ইসলাম, কাতার প্রতিনিধি

পবিত্র রমজান উপলক্ষে কাতারের রাজধানী দোহার বাংলাদেশী অধ্যূষিত বাণিজ্যিক এলাকা নাজমা সুক হারাজ মার্কেটের প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী সমাজের উদ্যোগে মার্কেটের খোলা ময়দানে গত বুধবার বিশাল ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।

অধ্যাপক আমিনুল হকের পরিচালনায় মাহফিলে এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আজহারুল ইসলাম আফনান দুলাল।প্রধান অতিথি ছিলেন প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা মামুনুল হক আর বিশেষ অতিথি ছিলেন আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন যুবসমাজের কান্ডারি তরুণ আলেমে দ্বীন ড. মিজানুর রহমান আজহারী।

তিন প্রখ্যাত আলেমের বয়ান শোনার জন্য মাহফিলে আগত হাজার হাজার প্রবাসী দর্শক-শ্রোতাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মাহফিলের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ভূঁইয়া। স্বাগত বক্তব্য রাখেন মাওলানা ইউসুফ নূর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাজমুল হক, জসিম উদ্দিন দুলাল, দেলোয়ার হোসেন ভুঁইয়া,তিতা মিয়া, মোস্তাক আহমেদ,মোজাম্মেল হক সোহাগ,রাজ রাজীব,আল আমিন খান,সাংবাদিক আমিনুল ইসলাম,আব্দুল করিমসহ বিভিন্ন অনেকেই।

প্রধান বক্তা ড. আজহারী মহাগ্রন্থ পবিত্র কোরআন ও মহানবীর হাদীসের আলোকে জীবন পরিচালনার জন্য প্রবাসীদের আহবান জানান। তিনি প্রত্যেককে বাংলাদেশের দূত হিসেবে উল্লেখ করে কাতারের আইন মেনে ভাল কাজের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments