কলাপাড়ায় ধানখালী ইউনিয়নে ছেলে ধরা নিয়ে আতঙ্ক এলাকা,পঞ্চম শ্রেণির দুই শিশু রাস্তায় অচেতন

মোঃ পারভেজ কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় নির্মানাধীন পায়রা ১৩২০ মেগাওয়াট তাপবিদ্যুত কেন্দ্রে এলাকায় ছেলে ধরা আতঙ্কে চরনিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির দুই শিক্ষার্থী হুমায়রা (১১) ও বৈশাখী (১১)। মডেল পরীক্ষা শেষে দুই শিক্ষার্থী স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় অচেতন হয়ে পড়লে কলাপাড়া হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার দুপুরের এ ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বর্তমানে দু’জনেই সুস্থ রয়েছে। হুমায়রার মা সেলিনা বেগম মেয়ের উদ্ধৃতি দিয়ে জানান,ধানখালী ইউনিয়নের নিশান বাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মেয়ের মডেল পরীক্ষা শেষে উল্লেখিত দুই ছাত্রী নিজের স্কুল চরনিশানবাড়িয়া যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলে যাওয়া দুই অপরিচিত ব্যক্তি ঘাসের সঙ্গে কিছু মিশিয়ে হুমায়রা ও বৈশাখীর শরীরের স্প্র্রে করে।

এতে সঙ্গে সঙ্গে ওরা দু’জন বমি করতে করতে রাস্তায় অচেতন হয়ে পড়ে। পেছনে আসা অপর ছাত্র-ছাত্রীরা স্কুলের শিক্ষকদের দৌড়ে গিয়ে ঘটনা বলে। প্রধান শিক্ষক শাহাবুদ্দিন মিয়া এদের নিয়ে বটতলার চিকিৎসক রফিককে দেখান। সেখান থেকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন। উপজেলা স্বাস্থ্য প্রশাসক চিন্ময় হাওলাদার জানান, ওরা কিছু একটা স্প্রে করার কথা বলেছে। তবে প্রচন্ড ভয়পেয়েছে।

আর কিছু না। প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। এখন দু’জনেই সম্পুর্ণ সুস্থ রয়েছে। এদিকে এ ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে

আস/এসআইসু

Facebook Comments