করোনা’কে জয়করে সুস্থ্য হয়ে সকলের মাঝে ফিরছেন বায়েজিদ ভুঁইয়া

৭১কন্ঠ ডটকমঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসকে জয় করে সকলে প্রিয় মুখ মানবতার এক পেরিওয়ালা বায়েজিদ ভুঁইয়া। গরিব, অসহায়, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ একেএম শাহজাহান কামালের এপিএস ও জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বায়েজীদ ভূঁইয়া। এ ভাইরাসে আক্রান্ত হয়ে যারা হাসপাতালে ভর্তি হয়েছে কিংবা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তাদের মুখে শোনা যায় এই ভাইরাসের ভয়াবহতার কথা। আমি আক্রান্ত না হলে হয়তো বুঝতে পারতাম না। এমন অদৃশ্য ভাইরাস মোকাবেলায় যারা জীবনের ঝুঁকি নিয়ে এই সব অসুস্থ রোগীদের সুস্থ করে তুলেছেন তারাই আসলে সত্যিকারের বীর।

এমন পরিস্থিতিতে সাবেক বিমান মন্ত্রী একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ডাক্তার, নার্স, পুলিশ, আর্মি, স্বেচ্ছাসেবী ও সাংবাদিকসহ নানা শ্রেণি পেশার মানুষ যারা এ বিপদের মুহুর্তে আমার খোঁজ খবর নিয়েছেন এবং করোনা মোকাবেলায় ভূমিকা রাখছেন। এসব মানুষদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বায়েজীদ ভূঁইয়া।

২৮ মে শনিবার এক ফোঁনালাপে এসব মানুষদের প্রতি কৃতজ্ঞতার কথা জানান বায়েজীদ।
তিনি বলেন, ‘আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। এই সংকটময় মুহূর্তে যে সকল যোদ্ধারা তাদের পরিবার, সন্তান, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এই দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করছেন তাদেরকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে স্যালুট জানাই। আমি ধন্যবাদ জানাই মাননীয় এমপি, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, সকল ডক্টরস, নার্স, পুলিশ, আর্মি এবং সাংবাদিকসহ সকল যোদ্ধাদের। যারা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করেছেন। আমার অসুস্থতার খবর শুনে খোঁজ খবর নিয়েছেন। প্রতিটি মুহুর্তে আমাকে ভরসা দিয়ে মনোবল বাড়িয়ে দিচ্ছেন। আপনাদের এই ঋণ আমি কোনো দিন ভুলবো না। ইনশাল্লাহ আমার শারিরিক পরিস্থিতি আগের চেয়ে উন্নত। আপনাদের সকলের দোয়ায় ইনশাল্লাহ আবারও আপনাদের মাঝে ফিরে আসবো। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।’

এদিকে মানবতার সেবা করতে গিয়ে আক্রান্ত বায়েজীদ ভূঁইয়া সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে বলে জানা যায়। তিনি আক্রান্ত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন ভাবে তাকে ভালোবাসার জানান দেন সাধারণ মানুষ। সবাই তাদের প্রিয় নেতা ও ভাইয়ের রোগ মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেন।

Facebook Comments Box