এবার দোকানী ক্রিতাদের মাঝে হ্যান্ড গ্লাভস ও মাস্ক দিলেন এমপি”র এপিএস বায়েজীদ ভুঁইয়া

50

লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বিমান মন্ত্রী একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে নভেল করোনা ভারাইরাসের সংক্রমণ ঠেকাতে এই কার্যক্রম শুরু করা হয়। তিনি অসহায় মানুষের পাশাপাশি বাজারের ব্যবসায়ীদের করোনা জীবাণু থেকে রক্ষায় এই উদ্দ্যোগ গ্রহণ করেছেন বলে জানান। এমপির পক্ষে হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেন এপিএস বায়েজীদ ভূঁইয়া।

তিনি বলেন,  করোনা একটা ভাইরাস রোগ তাই বাজারের ক্রেতা-বিক্রেতার মাধ্যমে করোনা জীবাণু ছড়িয়ে  পড়তে পারে। বাজার গুরে দেখা যাচ্ছে অনকে ব্যবসায়ীদের মুখে ও হাতে মাস্ক ও হ্যান্ড গ্লাভস ছিলো না। তাই তাদের মাধ্যমে যেনো এ জীবাণু ছড়িয়ে পড়তে না পারে তাই তাহাদেরকে সচেনতা বৃদ্ধি করতে এমপি শাহাজান কামালের পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য: ১ এপ্রিল বুধবারে লক্ষ্মীপুরে  দালাল বাজার ইউনিয়নে জ্বর, সর্দি ও ডায়রিয়া নিয়ে রেজাউল করিম (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তাই করোনা সন্ধেহ এ ঘটনায় উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের নিহতের নিজ বাড়ীর ১৫টি পরিবারকে লক ডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে জেলা সিভিল র্সাজন ডাঃ আব্দুল গাফফার । এর পর থেকে আইনশৃঙ্খলা বাহিনী আরও কঠোর নজরদারী করছে। তাই সকলকে নিজ নিজ অবস্থানে থেকে জন্য আহবান করেছেনে এমপির পক্ষ থেকে এপিএস বাঢয়জীদ ভুঁইয়া।

 

Facebook Comments