এবারের পূজায় ‘সারার’ আয়োজন

অনলাইন ডেস্ক

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউজ সারা লাইফস্টাইল নিয়ে এসেছে আকর্ষণীয় পোশাকের সমারোহ। শরতের আকাশ, পাশাপাশি ঢাক-ঢোলে বাদ্যই যেন পূজার আবেশ ছড়িয়ে যায়। দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে ‘সারার’ আয়োজনে বরাবরের মতই থাকছে নতুনত্ব।

‘সারার’ পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে ফুলেল শোভা। পোশাকের ডিজাইনে থাকছে ফ্লোরাল প্রিন্টের আধিপত্য। পাশাপাশি সিজনটা এখন গরম এবং বৃষ্টির মিশেলে, তাই কাপড়ের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে সুতি এবং ভিসকস; পাশাপাশি কিছু ক্ষেত্রে সিল্কের ব্যবহারও থাকছে।

পূজার কালেকশনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার, থ্রি-পিস, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস, প্রিন্টেড কাফতান এবং ডেনিম। ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা। পাশাপাশি বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও থাকছে ‘সারার’ পূজার আয়োজনে।

এ ছাড়াও শিশুদের জন্য থাকছে লেহেঙ্গা, ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি-পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারার’ প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল-১, ব্লক ‘এ’ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি হলো ‘সারার’ ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় ‘সারার’ পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর ২২ সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে-ব্লকে আছে ‘সারার’ আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারার’ নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

Facebook Comments Box