এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হয়েছে : সেতুমন্ত্রী

আলোকিত সকাল ডেস্ক

এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হয়েছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শুধু ঈদের সময়ই নয়, সকল সময় সড়কে যাত্রা স্বস্তিদায়ক হবে, এটা দেশের মানুষ আশা করে। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের সরকারের এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে সড়কে শৃঙ্খলা ফেরানো।

আজ সোমবার (৩ জুন) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেতু মন্ত্রী আবারও জোর দিয়ে বলেন, আগামী ডিসেম্বর নাগাদ এলিভেটেড এক্সপ্রেসওয়ের একটি অংশ চালু করতে পারবো। ২০২১ সালে চালু হবে মেট্রোরেল।

ওবায়দুল কাদের বলেন, সরকারের নেয়া সকল পদক্ষেপ এবং মন্ত্রণালয়ের টিম ওয়ার্কের কারণে এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হয়েছে। তিনি বলেন, শুধু ঈদেই নয়, সড়কে সকল সময় যাত্রা স্বস্তিদায়ক হবে এটা দেশের মানুষ আশা করে।

মন্ত্রী বলেন, আমার ওপর চিকিৎসকের নিষেধাজ্ঞা ছিল খুব একটা দৌড়-ঝাপ করা নিয়ে। তা স্বত্বেও সড়কে বেরিয়েছি। ভাড়া বেশি নেয়ার বিষয়ে পরিবহন মালিকদের সঙ্গে কথা বলেছি। তাদের দাবির বিষয়ে বলেছি, ঈদের সময়ে মানুষের কষ্ট হয় এমন সিদ্ধান্ত থেকে সড়ে আসুন।

ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে সৎ মানুষের সংখ্যা খুব একটা বেশি নেই। সবাই সৎ হলে বাংলাদেশ সত্যিকারের সোনার বাংলাদেশ হয়ে যেত। এদেশে শততার সঙ্গে কাজ করা একটা চ্যালেঞ্জ। এখানে সত্য কথা বলার লোকের অভাব।

আস/এসআইসু

Facebook Comments Box