এতিম শিক্ষার্থীদের পাশে বিশিষ্ট ব্যাবসায়ী শাহজাহান জমাদ্দার

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

ডুমুরিয়ার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও জনদরদী আলহাজ্ব মো. শাহজাহান জমাদ্দার নিজস্ব অর্থায়নে মঙ্গলবার সকালে গোলনা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছেলেদের মাঝে ফুটবল, জার্সি এবং গোলনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দিপ্তী রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা।

অনুষ্ঠানে নিঃস্বার্থে মানুষের পাশে থাকার আহবান জানিয়ে আলহাজ্ব মো: শাহজাহান জমাদ্দার এলাকার ছেলে মেয়েদের বিনোদনের জন্য বিনোদন সামগ্রী, মাদ্রাসার এতিম ছেলে লেখাপড়ার স্বার্থে সকল ধরনের সুযোগ সুবিধা প্রদানের প্রতিশ্রুতি দেন।

নিরলস প্রচেষ্টার মাধ্যমে আলহাজ্ব মো. শাহজাহান জমাদ্দার ডুমুরিয়াকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ইত্যাদি খাতে নিজস্ব অর্থায়নে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য যে, জননেত্রী শেখ হাসিনার ঘোষনা “আমার গ্রাম, আমার শহর” বাস্তবায়নের অংশীদার হিসাবে তার এই অবদানকে এলকাবাসী সাধুবাদ জানিয়েছে।

এ সময় আরোও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সোহেল মোল্যা, উপজেলা ছাত্রলীগ নেতা খান আবুল বাশার, মাহমুদ খান, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ ও অভিভাবকগণ।

Facebook Comments