এই সময়ে আঁখি

আলোকিত সকাল ডেস্ক

বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। অডিও এবং প্লেব্যাক নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন। তবে রমজান মাস, তাই স্টেজ শো তেমন একটা করছেন না।

কদিন আগেই ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হয়েছে তার নতুন গান ‘ল্যায়লা’। এ গানটির অডিও-ভিডিওতে অন্য এক আঁখিকে পাওয়া গেছে। গানটি থেকে বেশ ভালো সাড়া মিলেছে। এদিকে রমজানের পর পরই আবার স্টেজ শো নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানিয়েছেন এ শিল্পী।

আর এবারের ঈদটি দেশেই করবেন বলে জানান। আঁখি বলেন, বিভিন্ন চ্যানেলের অনুষ্ঠানের শুটিং ও গান নিয়ে ব্যস্ত সময় পার করতে হচ্ছে। ঈদের আগ পর্যন্ত চলবে এই ব্যস্ততা। আর এবারের ঈদটি দুই মেয়ে নিয়ে দেশেই করব। তাই সেই প্রস্তুতিও নিচ্ছি। এদিকে আঁখি আলমগীর বেশ কয়েকটি নতুন গানের কাজও শেষ করে রেখেছেন। এগুলো ঈদ শেষে নির্দিষ্ট সময় পর পর ভিডিওসহ প্রকাশ করবেন বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে নতুন কয়েকটি ছবির গানেও কন্ঠ দিয়েছেন আঁখি। তিনি বলেন, এখন শো এর চাপ নেই। তাই রেকর্ডিংয়ে সময় দিয়েছি।

তাছাড়া শুটিংও করেছি টিভি চ্যানেলগুলোর বিভিন্ন অনুষ্ঠানের। আর এর বাইরে আমি আমার দুই মেয়েকেও সময় বেশি দেয়ার চেষ্টা করছি। সব মিলিয়ে রমজান মাসটায় কিছুটা হলেও অবসর সময় আমি পাচ্ছি। এই সময়টা উপভোগ করার চেষ্টা করছি। যে গানগুলো করেছি অডিও ও সিনেমার সেগুলো সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। আর অডিও গানগুলো ঈদের পর ভিডিওসহই প্রকাশ হবে। সেখানেও থাকবে নতুন কোনো চমক।

আস/এসআইসু

Facebook Comments