উত্তর হামছাদী ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে আবারও আলোচনায় এমরান হোসেন (নান্নু)

নিজস্ব প্রতিনিধিঃ   লক্ষ্মীপুর সদর উপজেলা ১নং উত্তর হামছাদী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে একমাত্র আস্তার ঠিকানা ঠিকানা বর্তমান চেয়ারম্যান এমরান হোসেন নান্নু কে আবারও দেখতে চায় এলাকাবাসী। এলাকাবাসীর স্বপ্ন পুরুনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে ওই ইউনিয়নের পিছিয়ে পড়া জনগোষ্ঠির মাঝে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন’এর উন্নয়নকে আরও প্রসারীত করতে এবং এলাকাবাসীকে জাতীয় উন্নয়নের অংশীদার করতেই চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন তিনি।

নিজের আদর্শ ,মেধা ও দূরদর্শিতা দিয়ে ইউনিয়নের উন্নয়নকে আরও তরান্বিত করতে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাসি তিনি,
তিনি ১নং উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি ।

সভাপতি ও চেয়ারম্যান দুটি পদে থেকে সত্যতা এবং নিষ্টার সাথে তার উপর অর্পিত দলীয় দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যাচ্ছেন।

তিনি বলেন, দল যদি আবারও তাকে মনোনয়ন দেন নির্বাচিত হতে পারলে দলীয় এবং স্হানীয় হামছাদী ইউনিয়ন এর মানুষের জন্য বিগত দিনের মত ভবিষ্যতেও নিজেকে বিলিয়ে দিব ইনশাআল্লাহ।

এলাকা ঘুরে ও স্থানীয় জন সাধারণের সাথে কথা বলে জানা গেছে, তারা আবারও এমরান হোসেন নান্নু কে ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। কারণ বিগত সময় তিনি ওই এলাকায় দুর্নীতি ও ঘুষ বাণিজ্য মুক্ত ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন।
সরকারের সকল বরাদ্দ সুন্দর ভাবে জনগণের মাঝে বন্টন করেছেন।
ইতিমধ্যে ইউনিয়নকে উপজেলার সর্বচ্চ মডেল ইউনিয়নে পরিনত করা, মাদ্রাসা মসজিদের উন্নয়ন, মসজিদ ভিত্তিক মক্তব চালু করা, কৃষি ও চাষাবাদ জমির জলাবদ্ধততা নিরশনে ড্রেনেজ ব্যবস্থা, স্থানিয় বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের জন্য সঠিক কর্মপরিকল্পনাসহ স্থানিয় ছিন্নমূল শিশু কিশোর কিশোরীদের শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার সুযোগ তৈরী করাসহ প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজের মূল ধারায় উন্নিত করার কাজ করে যাচ্ছেন তিনি।

জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শীত আওয়ামীলীগের ত্যাগী এ নেতা ওই এলাকায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন বলেও জানান স্থানিয়রা।

ধর্ম বর্ন ও দলমত নির্বিশেষে উত্তর হামছাদী ইউনিয়নবাসী এমরান হোসেন নান্নু’কে আবারও আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে প্রত্যাশা করছেন স্হানীয় সচেতন মহল

Facebook Comments Box