ঈশিতার নতুন গান আমার অভিমান

আলোকিত সকাল ডেস্ক

গত বছরের শেষ দিকে নতুন একটি গান নিয়ে শ্রোতা দর্শকের মাঝে হাজির হয়েছিলেন নাট্যাভিনেত্রী, নাট্যপরিচালক ও সঙ্গীতশিল্পী রুমানা রশীদ ঈশিতা। এবারের ঈদ উপলক্ষে নতুন আরেকটি গান নিয়ে আসছেন তিনি।

গানের শিরোনাম হচ্ছে ‘আমার অভিমান’ গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান এবং সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। আগামী ঈদে জি-সিরিজ থেকে প্রকাশের জন্য গানটি করা হয়েছে বলে জানান ঈশিতা।

ঈশিতা বলেন, ‘গানটার কথা আমার খুব ভালো লেগেছে। লুৎফর হাসান চমৎকার লিখেছেন। আর সুরটাও মন ছুঁয়ে যায়। আশা করছি, শ্রোতাদের ভালোলাগবে। আগামী সপ্তাহে গানটির মিউজিক ভিডিও নির্মাণ শেষে ঈদে শ্রোতা দর্শকের মধ্যে আমার নতুন এ গানটি তুলে দেয়া হবে।’

উল্লেখ্য, ২০০২ সালে আহমেদ রিজভীর কথায় এবং প্রণব ঘোষের সুর সঙ্গীতে ঈশিতার ‘রাত নিঝুম’ অ্যালবামটি প্রকাশিত হয়েছিলো। এরপর তাকে আর গানে পাওয়া যায়নি। ছোটবেলায় ঈশিতা আনিসুর রহমান তনুর কাছে গানে তালিম নিতেন। এরপর টানা তেরো বছর ওস্তাদ ওমর ফারুকের কাছে এবং পরবর্তীতে আরো আট বছর সঞ্জীব দের কাছে গানে তালিম নেন।

তবে এবারের ঈদে কোন নাটক-টেলিফিল্মে দেখা যাবেনা তাকে। এদিকে রাজধানীর বনানীতে অবস্থিত ‘সাউথইস্ট ইউটিনভার্সিটি’র স্কুল অব বিজনেস’র আওতাধীন মার্কেটিং বিভাগের শিক্ষক হিসেবে কাজ করছেন ঈশিতা। এতে তিনি খণ্ডকালীন শিক্ষক হিসেবেই কাজ করছেন। ঈশিতা অভিনীত একমাত্র সিনেমা প্রয়াত আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ‘বিহঙ্গ’। এরপর তাকে আর কোন সিনেমায় দেখা যায়নি।

আস/এসআইসু

Facebook Comments