ঈদে মুক্তি পাচ্ছে শাকিবের পাসওয়ার্ড

আলোকিত সকাল ডেস্ক

কোনও আপত্তি ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ঈদের আলোচিত ও আকাঙ্ক্ষিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। রবিবার (২৬ মে) বিকালে ছাড়পত্রের বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক মালেক আফসারী।

গত বৃহস্পতিবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে। এতে অভিনয় করেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। শাকিবের বিপরীতে আছেন সংবাদ পাঠিকা শবনম বুবলী। একটি মিশনকে কেন্দ্র করে এগিয়েছে ‘পাসওয়ার্ড’র গল্প। শাকিব-বুবলী ছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগর সহ অনেকে।

কয়েকদিন আগে ছবিটির শুটিং শেষ হলেও বাকি ছিলো তিনটি গানের দৃশ্য ধারণ। এরইমধ্যে গানগুলোর শুটিংও সম্পন্ন হয়েছে। গান তিনটির শুটিং হয়েছে তুরস্কের বিভিন্ন লোকেশনে। এর আগে গানগুলোর শুটিংয়ে অংশ নিতে গত সপ্তাহে দেশ ত্যাগ করেছিলেন শাকিব ও বুবলী।

এদিকে আসন্ন ঈদে ‘পাসওয়ার্ড’ মুক্তি দেওয়ার লক্ষে শতাধিক প্রেক্ষাগৃহ বুকিং করা হয়েছে। এই তালিকা আরও লম্বা হতে পারে বলেও আশা প্রকাশ করেছেন ‘পাসওয়ার্ড’ সংশ্লিষ্ট কর্তা-ব্যক্তিরা।

উল্লেখ্য, ‘পাসওয়ার্ড’ নির্মিত হয়েছে এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে। শাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’র সাফল্যের পর ‘পাসওয়ার্ড’-এর মাধ্যমে আবারও অর্থ লগ্নি করলেন কিং খান। যদিও এর আগে শাকিব তার প্রতিষ্ঠান থেকে নানা সময় নতুন নতুন ছবির ঘোষণা দিয়েও সেগুলোর শুটিং করেননি।

আস/এসআইসু

Facebook Comments