ঈদে তিশার দুই ডজন

আলোকিত সকাল ডেস্ক

ঈদে এবার দুই ডজন নাটকে নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ফলে রমজানের অনেক আগ থেকেই এসব নাটক নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন তিনি। চাঁদ রাত পর্যন্ত এই অভিনেত্রী ঈদের নাটকের সিডিউল দিয়ে রেখেছেন বলে জানান। এদিকে ঈদের বাকি আর বেশি দিন নেই। ফলে মধ্য রাত পর্যন্ত তাকে শুটিং করতে হচ্ছে।

তিশা বলেন, গেল ২৩শে মে আমার জন্মদিন ছিল। ব্যস্ততার কারণে এই দিনটিও ভালো মতো উদযাপন করতে পারিনি। দর্শকের কথা ভেবেই এবং আগে থেকে অনেক নাটকে সিডিউল দেয়ার কারণে শুটিং শেষ করতে হচ্ছে।

দর্শক আমাকে বেশ কিছু বৈচিত্র্যময় চরিত্রে পাবে এবারের ঈদে। এরইমধ্যে যে নাটকগুলোর শুটিং শেষ করেছি তার বেশিরভাগের গল্পতে নতুনত্ব আছে। আসছে ঈদে তিশার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘ক্রেজি লাভার, ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস টিচার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’, ‘মাকে দেওয়া কথাটা’ ও ‘কটনবার’।

এদিকে তানজিন তিশা এবারের ঈদে ডাবল সেঞ্চুরি করছেন ক্যারিয়ারে। ঈদে তার অভিনীত নাটকগুলোসহ তার নাটকের সংখ্যা দু’শত ছাড়িয়ে যাবে বলে জানান তিনি। তিশার ভাষ্য, আসছে ঈদেই আশা করছি আমার অভিনীত নাটকের ডাবল সেঞ্চুরি পূর্ণ হবে। আমার নাটকের ক্যারিয়ার বেশি দিনের নয়। এরমধ্যে বেশকিছু ভালো নাটকে অভিনয় করার সুযোগ হয়েছে।

হয়তো সেই কারণেই দর্শক আমাকে ভালোবাসেন। আমিও ক্যারিয়ার নিয়ে আগের চেয়ে বেশি মনোযোগী। এখন দর্শকের মনে দাগ কাটবে এমন চরিত্রে কাজ করার চেষ্টা করি। টিভি নাটকের বাইরে তিশা বেশ কয়েকবার চলচ্চিত্রে অভিনয় করছেন বলে সংবাদ প্রকাশ হয়। এই সময়ে চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে কী ভাবছেন? তিশা বলেন, একটা সময় চলচ্চিত্রের প্রতি বেশ আগ্রহ ছিল। এখন সেটি নেই বলা যায়। আমি এখন টিভি নাটকেই মনোযোগী। চলচ্চিত্র নিয়ে কিছু ভাবছি না।

আস/এসআইসু

Facebook Comments