ইতালিতে গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির বনভোজন

আমির হোসেন, ইতালি থেকে

হাপিয়ে উঠা কর্মব্যস্ত প্রবাস জীবনে একটু আনন্দের ছোয়া পেতে উৎসব মুখর পরিবেশের মধ্যে গাজীপুর জেলা সমাজ কল্যান সমিতি ইতালীর ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক গোলাম হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক রাসেল রাজ এর আমন্ত্রনে ও নবগঠিত ফ্রেন্ডস ক্লাব অব ইতালীর সার্বিক সহযোগিতায় প্রতি বছরের ন্যায় বার্ষিক বনভোজনের আয়োজন করেন গাজীপুর জেলা সমাজ কল্যান সমিতি ইতালী।

তরপিনাত্তারা,চেন্তচেল্লে থেকে ৩টি বাস ও ব্যক্তিগত গাড়ির বহর নিয়ে রোমের পাহার পর্বত জলাসয় এর সৌন্দর্যে ঘেরা নয়নাভিরাম লাগো দি ভিকো’র উদ্দেশ্য আনন্দ ভ্রমনে যাত্রা করেন । যাত্রা বিরতিতে সকালের নাস্তা শেষে চলতি পথে আনন্দ উল্লাসে মেতে উঠে সকলে।গন্তব্যে পৌছেই সংগঠনের কর্মকর্তাদের ব্যস্ততা ছিল অতিথি আপ্যায়নের ব্যবস্থাপনায়।

গাজীপুর জেলা সমাজ কল্যান সমিতি ইতালীর আয়োজিত বনভোজনে পাশেই দেখা মেলে মুন্সিগঞ্জ জেলা সমিতির বনভোজন।আয়োজিত বনভোজনে প্রীতি ভোজের পূর্বে সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় সভায় ধুমকেতু সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা নুরে আলম সিদ্দিকী বাচ্চু, গাজীপুর জেলা সমাজ কল্যান সমিতি ইতালী,মুন্সীগজ্ঞ জেলা সমিতি ইতালি ও ফ্রেন্ডস ক্লাব অব ইতালীসহ উভয় সংগঠনের নেত্রীবৃন্দদের এক মঞ্চে দাড়িয়ে শুভেচ্ছা প্রদান করেন

এসময়ে অতিথি হিসাবে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি ইতালীর সভাপতি হাসানুজ্জামান কামরুল,যুগ্ন সম্পাদক ইমাম হাসান লিখন, বৃহত্তর ঢাকা সমিতি ইতালীর প্রচার সম্পাদক মুহিব হাসান প্রমুখ।

এসময়ে গাজীপুর জেলা সমাজ কল্যান সমিতি ইতালী,মুন্সীগঞ্জ জেলা সমিতি ইতালী ও ফ্রেন্ডস ক্লাব অব ইতালীর সভাপতি ও সাধারন সম্পাদক একে অপরকে শুভেচ্ছা ও ধণ্যবাদ জ্ঞাপন করেন।

আয়োজিত বনভোজনে ফ্রেন্ডস ক্লাব অব ইতালীর সজিব ফকির,রোকন,শাহিন খান,স্বপন,তোফায়েল,রাসেল,রাফি,সেলিম,রুবেল, এমরান,সোহেল, মিজান,শামিম,সিয়াম,ফেরদৌস আলম ,তুহিন,রবিন,সুমন , নবী,শাহিন,আলম, মোস্তফা রাজু,ইমরান শফিক,রকি,কামরুল,আরআমিন,সাদ্দাম হোসেন।অতিথি অপ্যায়নে মধ্যন্য মধ্যাহ্নভোজের ছিল মুখোরোচক খাবার।

বনভোজনের ২য় পর্বে সংগঠনের সহ সভাপতি শাহনাজ আক্তার,সহসাধারন সম্পাদক এস এম মোমেন এর ব্যবস্থাপনায় অনুষ্ঠান মালায় ছিলো- শিশু-কিশোর ও নারী-পুরুষের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আর আকর্ষণীয় র্র্যাফেল ড্র।এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহন কারীদের জন্য ছিল আকর্ষনীয় পুরস্কার এবং উপস্থিত সকল মহিলা ও শিশুদের বিশেষ উপহার।

নবগঠিত ফ্রেন্ডস ক্লাব অব ইতালীর সৌজন্যে ১ম পুরস্কার ছিল ৩২ইঞ্চি এলইডি টেলিভিশনসহ মোট ৪০ট পুরস্কার বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

সংগঠনের সাধারন সম্পাদক গোলাপ হোসেন বেপারীর পরিচালনায় আয়োজিত রুচশিল এ বনভোজনের ভুয়সী প্রসংসা করে শুভেচ্ছা প্রদান করেন সংগঠনের নেত্রীবৃন্দ ছাড়াও শুভেচ্ছা বাংলাদেশ সমিতি ইতালরি সহ সভাপতি মাহবুবুল কাদির ওয়েছ,বৃহত্তর ঢাকা সমিতি ইতালীর প্রচার সম্পাদক মুহিব হাসান,ইতালী বংলা প্রেস ক্লাবের ভার প্রাপ্ত সাধারন সম্পাদক আমির হোসেন লিটন।

শেষে গাজিপুর জেলা সমাজ কল্যান সমিতির পক্ষ থেকে উপস্থিত সকলকে কষ্ট করে অংশগ্রহণ ও বিভিন্ন স্থরের সহায়তা করায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম সকলকে ধন্যবাদ জ্ঞাপন ও অভিনন্দন জানিয়ে সুন্দর সাজানো গুছানো বনভোজন ও মিলন মেলার সমাপ্তি ঘোষনা করে রাজধানী রোমের উদ্দেশ্যে গাড়ির বহর নিয়ে শেষে ফিরে আসে।

আস/এসআইসু

Facebook Comments