ইউনিয়ন নির্বাচনের ৩ বছর পূর্তি উপলক্ষে মতবিনিময় ও ইফতার মাহফিল সম্পন্ন

সুজন তালুকদার

ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ২নংওয়ার্ডবাসীকে নিয়ে পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরের ধারাবাহিকতায় এবার তৃতীয় বর্ষপুর্তি বছরে ২ নং ইউপি সদস্য আব্দুল আলিমের বাড়িতে ওয়ার্ডের চারটি গ্রামের সাধারন জনগনের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ও ইফতার মাহফিলে উপস্তিত ছিলেন প্রবীণ মুরুব্বি আছাদ মিয়া, আসদ আলি, ইশাদ আলি, আব্দুল হান্নান, মাসুক মিয়া, লতিবুর রহমান, ইছুব আলি, তাজুল ইসলাম, শহিদুউল্লাহ,ছায়াদ মিয়া,মজম্মিল আলী,আনোয়ার হোসেন,তেরাব আলী,বাদশা মিয়া,দিলওয়ার হোসেন,সোয়েব আহমদ,রিপন আহমদ,বশির আলী,আব্দুর রব,আব্দুল হক,সিরাজ মিয়া,ইলিয়াছ আলী তরুন সমাজ সেবক ফখরুল ইসলাম সহ ২ নং ওয়ার্ডের সচেতন নাগরিকবৃন্দ।

ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় কালে ইউপি সদস্য আলিম উদ্দিন বলেন আপনার আমাকে আপনাদের মহামূল্যবান ভোটদিয়ে নির্বাচিত করে ছিলেন আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞ।

দীর্ঘ তিন বছর যাবত কতটুকু উন্নয়ন করতে পেরেছি তা আপনারা ভালো করে জানেন প্রিয় ওয়ার্ডবাসী কিছু কিছু উন্নয়ন আমার একা পক্ষে সম্ভব নয় এতে আপনাদের সহযোগিতার প্রয়োজন যেমন সামাজিক উন্নয়ন করতে হলে একা পক্ষে সম্ভব নয় দলবদ্ধ ভাবে করতে হয়। নারী নির্যাতন, বাল্য বিবাহ, যৌতুক দেয়া যৌতুক নেয়া,সালিশ বৈঠক করতে আপনাদের প্রয়োজন।

আগামী মেয়াদ কালীন সময়ে আপনাদের সহযোগিতা পরামর্শ নিয়ে আমাদের ওয়ার্ডে একটি মডেল ওয়ার্ড উপহার দিতে চাই।

আস/এসআইসু

Facebook Comments