আসুন মানবতার পাশে দাঁড়াই – মেয়র আলমগীর চৌধুরী

এম, রিদুয়ানুল হক, কক্সবাজারঃ

“মানুষ মানুষের জন্য
জীবন জীবনের জন্য”

প্রত্যেক সন্তান মহান আল্লাহ তায়ালার পাঠানো শ্রেষ্ঠ নিয়ামত। এই সন্তানের যাবতীয় দেখভাল করার দায়িত্ব একমাত্র তার মা-বাবার। সারা জীবন সন্তানের সাফল্যের জন্য কষ্ট করে যান মা-বাবা।সুখে-দুঃখে সন্তানের পাশে ছায়ার মত থাকেন মা-বাবা। সে সন্তানের কোনো সমস্যা হলে মা বাবা তাঁদের নিজের জীবনটাও দিতে দ্বিধা করেন না। সে রকম একজন মানুষ হলো চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা ছাবের সওদাগর।

তিনি একজন সামান্য (চনা পিয়াজু) দোকান ব্যবসায়ী। এই দোকানেরর আয় থেকে কোন রকমে তাঁর সংসার চলে। এই অভাব অনটনের মধ্যে তাঁর ছেলের দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে। ছেলেকে বাঁচানোর জন্য তাঁর নিজের একটি কিডনি দিয়ে দিচ্ছেন।

এই খবর জানতে পেরে তাঁর কাছে ছুটে গেলেন চকরিয়া পৌরসভার গরীব দুঃখী মেহনতি মানুষের পরমবন্ধু মানবতার ফেরিওয়ালা পৌর মেয়র আলমগীর চৌধুরী। অসুস্থ ছেলের বাবার সাথে সরাসরি কথা বলেন এবং ছেলের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেন চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী।

মেয়র বলেন- মানুষ মানুষের জন্য। অসুস্থ ছেলের চিকিৎসার জন্য তিনি সবার প্রতি দৃষ্টি আর্কষণ করেন এবং যে যার অবস্থান থেকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিতে সকলের প্রতি আহ্বান জানান।

আস/এসআইসু

Facebook Comments