“আলোর পথে সিরাজগঞ্জ” এর উদ্যোগে গহীন চরে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার

“আলোর পথে সিরাজগঞ্জ” স্বেচ্ছাসেবী ফেইসবুক গ্রুপ এর উদ্যোগে গরীব, দুখী, অসহায় ও সুবিধাবঞ্চিত অন্তত ৪০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩জুন) সারাদিন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনার বিচ্ছিন্ন বিভিন্ন চর এলাকায় ঘুরে ঘুরে এই সামগ্রী বিতরণ করা হয়। এই ঈদে অসহায় ও সুবিধাবঞ্চিত কিছু পরিবারের মুখে এক চিলতে হাসি ফুটাতেই এমন আয়োজন বলে সংগঠন সূত্রে জানা গেছে। সংগঠনের সদস্যরা নিভৃত চর এলাকায় ঘুরে গরীব দুখী দের মাঝে এই উপকরণ তুলে দেন।

সংগঠন এর সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, উপদেষ্টা সদস্য ও সাধারন সদস্য দের সঙ্গে কথা বলে জানাযায় ‘এই ঈদে অসহায় দের জন্য কিছু করা উচিৎ, তাদের মুখেই ফোটানো উচিৎ হাসি’ এই চিন্তা থেকেই তারা ঈদ সামগ্রী হিসাবে সেমাই, দুধ, চিনি, চাল, তৈল, সাবান সহ অন্যান্য সামগ্রী নিয়ে ছুটে চলে এই গহীন বালুচরের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে। তারা বলেন আমরা সর্বদাই চেষ্টা করি এমন মানুষদের জন্য কিছু করার। আমাদের সদস্যদের স্বেচ্ছায় দেয়া ও অন্যান্য কিছু মানবতা বাদীদের দেয়া আর্থিক অনুদানেই এই সকল কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখারও আশা ব্যক্ত করেন সবাই।

এসময় উপস্তিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য রাসেদ মামুন, সভাপতি শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক শুভ কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম শুভ, সদস্য আবুল হাসনাত, সামিউল, হাসান, মাহবুব সহ অন্যান্য সদস্য, এলাকার স্থানীয় কিছু মুরুব্বি ও শুভাকাঙ্ক্ষীগণ।

আস/এসআইসু

Facebook Comments Box