আলোচনায় আসতে এতো কিছু!

আলোকিত সকাল ডেস্ক

আলোচনা! সব মানুষই চায় তাকে নিয়ে কোনো না কোনো ভাবে আলোচনা হোক। এ দিক দিয়ে মিডিয়ার মানুষগুলো এগিয়ে। অবশ্য মিডিয়ার কেউ কেউ আছেন অর্জিত সাফল্য দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন। আবার কেউ কেউ আছেন ভিন্ন পন্থা অবলম্বন করেন।

যারা নিজেদের স্ট্যান্টবাজি দিয়ে এসেছেন আলোচনা সমালোচনায়। গো নিউজের অনুসন্ধানে উঠে এসেছে এমন কয়েকজনের নাম-

সানাই মাহবুবঃ
মিডিয়াতে সবচেয়ে বেশী আলোচিত এবং সমালোচিত নামটি হলো সানাই মাহবুব। ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে রীতিমত হৈচৈ ফেলে দেন তিনি। সোস্যাল মিডিয়ায় তাকে নিয়ে শুরু হয়ে যায় আলোচনা-সমালোচনার ঝড়। সবার মাঝে বেশ আলোড়ন সৃষ্টি করে ফেলেন সানাই।

এর রেশ কাটতে না কাটতেই সাবেক এক মন্ত্রীর সাথে বাগদানের খবর ঘোষণা করে আবারও মিডিয়ায় আলোচনার তুঙ্গে চলে আসেন। কিন্তু ছয় মাস পেরিয়ে গেলেও, এখন পর্যন্ত তিনি মিডিয়াতে প্রকাশ করতে পারেনি কে সেই হবু বর সাবেক মন্ত্রী মহোদয়?

এ নিয়ে অনেকেই বলেছেন, এটা একটা মিথ্যা বানোয়াট রটনা। এর কোনো ভিক্তি নেই, শুধু আলোচনায় আসার ধান্দায় সানাই এগুলো বলে বেড়াচ্ছে। বেশ কয়েকটি সিনেমায় কাজ করছেন বললেও এখন পর্যন্ত তার কোনো সিনেমা মুক্তি পায়নি। যদিও কয়েকটি মিউজিক ভিডিও’তে কাজ করেছেন তিনি।

সোস্যাল মিডিয়ায় তার লাইভে আসা এবং রমরমা কিছু ছবি দিয়েই তিনি সমালোচিত হয়ে সবার কাছে বেশ পরিচিত লাভ করেছেন। অথচ কাজ দিয়ে সে কোনো ভাবেই আলোচনায় নেই।

হিরো আলমঃ
আশরাফুল হোসেন আলম, কিন্তু মিডিয়া’তে সবাই তাকে এক নামে হিরো আলম বলেই চিনে। মিডিয়া’তে আছেন অনেক দিন থেকেই কিন্তু সেও আলোচনায় আসার মতো উল্লেখযোগ্য কোনো কাজই করেনি। বরং তার এই ঘোষণা সেই ঘোষণা দিয়ে সারা বছরই থাকেন আলোচনার ভিতরে।

মিডিয়ার কোনো কাজ দিয়ে নয়, তিনি গত জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে সারাদেশে হৈচৈ ফেলে দেন। দেশের সব মিডিয়াগুলোতে কাভারেজ করে নেন। তার নির্বাচনে অংশ গ্রহণ করাকে কেন্দ্র করে সারাদেশের মানুষ তাকে এক নামে চিনে নিয়েছেন।

সোনিয়া খানঃ
নিজেকে মডেল আর অভিনেত্রী হিসেবে দাবী করেন থাকেন। কিন্তু মিডিয়া’তে তার সেরকম কোনো কাজই নেই। অথচ মডেল তকমা নিয়ে ঘুরেন। সোস্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট করে ব্যাপক হারে পরিচিত পান। তার ফেসবুক পেজে অসংখ্য অর্ধ উলঙ্গ ছবির দেখা পাওয়া যায়। যার কল্যানে সে পরিচিত লাভ করার পাশাপাশি ব্যাপক হারে সমালোচিত এক নাম।

রেশমি এলনঃ
ফেসবুক, ইমু, হোয়াটস আপে লাইভে এসে অশ্লীল কথাবার্তা বলে ব্যাপক সমালোচিত এক নাম রেশমি এলন। হাতেগোনা কয়েকটা মানহীন মিউজিক ভিডিও ছাড়া আর কিছুই নেই।

সোস্যাল মিডিয়াতে নিজেকে খোলামেলা ভাবে উপস্থাপন করেই মিডিয়া’তে আলোচনায় আসার ধান্দা ছাড়া আর কিছুই নেই তাদের ভান্ডারে।

আস/এসআইসু

Facebook Comments