আলোকিত সকাল পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় বাংলাদেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। তাই বুধবার (৫ জুন) উদযাপিত হবে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। আর ঈদের আনন্দকে ভাগাভাগি করতে আলোকিত সকাল পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আলোকিত সকাল ‍এর সম্পাদক নজরুল ‍ইসলাম সকল পাঠক, প্রতিনিধি, সাংবাদিক, শুভাকাঙ্খী ও বিজ্ঞাপনদাতাসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পরিবার পরিজন নিয়ে আনন্দে কাটুক আপনাদের ঈদ। ঈদ মোবারক।

২০১৭ সালের ১৬ই অক্টোবর সম্পাদক নজরুল ইসলাম এর হাত ধরে শুরু হয়েছিল এর ‍আলোকিত সকাল ‍এর যাত্রা। শুরুর পর আর পেছনে তাকাতে হয়নি। শুধুই এগিয়ে যাওয়া। বর্তমানে পাঠকনন্দিত এ সংবাদ মাধ্যমটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় ফেসবুকেও পত্রিকাটির জয়জয়কার।

শুরু থেকেই পাঠকদের চাহিদা মাথায় রেখে সব ধরণের সংবাদ প্রকাশ করে আসছে পোর্টালটি। জাতীয় সংসদ, সচিবালয়, আদালত, ইসলাম, নির্বাচন কমিশন, অপরাধ, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, ব্যবসা-বাণিজ্য, তথ্য-প্রয্যক্তি, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ প্রতিনিধি।

রাজধানীর মতিঝিলে অবস্থিত পত্রিকাটির অফিসের ডেস্কেও রয়েছে একঝাঁক মেধাবী তরুণ সাংবাদিক। যারা প্রতিনিয়তই প্রতিষ্ঠানটির প্রতিবেদকদের পাঠানো প্রতিবেদন গুরুত্ব সহকারে যাছাই-বাছাই করে পত্রিকায় প্রকাশ করে তারা। সেই সাথে ২৪ ঘণ্টাই পাঠকদের জন্য সংবাদ পরিবেশন করে আলোকিত সকাল ‍এর অনলাইন ভার্সন।

আস/এসআইসু

Facebook Comments Box