আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ৭৫ ভরি স্বর্ণসহ ৫০ লাখ টাকার মালামাল লুট

৭১কণ্ঠ অনলাইন ডেস্ক
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আব্বাসুজ্জামানের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতদল চেয়ারম্যান আব্বাসুজ্জামানকে অস্ত্রের মুখে আটক করে ৭৫ ভরি স্বর্ণালঙ্কার নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে করে নিয়ে গেছে। মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার তালম ইউনিয়নের তারটিয়া গ্রামের ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্বাসুজ্জামানের বাড়িতেই এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি ফজলে আশিক।
তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আব্বাসুজ্জামান জানান, মঙ্গলবার রাত ১টার দিকে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাতদল অস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়ির পেছন দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে। পরে ডাকাতদল চেয়ারম্যান আব্বাসুজ্জামান ও তার বৃদ্ধ মাকে অস্ত্রের মুখে দড়ি দিয়ে বেঁধে ফেলে। এ সময় ডাকাতদল বাড়ির সাতটি আলমারি, চারটি ট্রাঙ্ক ভেঙ্গে সেখানে রক্ষিত প্রায় ৭০ থেকে ৭৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, দুই লাখ ৩০ হাজার নগদ টাকা, তিনটি মোবাইল ফোনসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাতেই তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি ফজলে আশিক বলেন, রাত থেকে ঘটনাস্থলে পুলিশ কাজ করছে। এছাড়া বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box