আলিয়ার বিয়ে! অর্ডার দিলেন লেহেঙ্গা

আলোকিত সকাল ডেস্ক

বলিউডে চলছে এখন বিয়ের হিড়িক। অনুষ্কা, সোনমের পর দীপিকা, প্রিয়াঙ্কা। মুম্বইয়ের প্রথম সারির অভিনেত্রীরা কেরিয়ারের পাশাপাশিই চুটিয়ে সংসার করছে। তবে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে ঘিরে কৌতূহল বেড়েই চলছিল।

২০১৮ থেকেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার সম্পর্কের খবর শিরোনামে আসে। ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের সম্পর্কের খবর শোনা যায় বলিপাড়ায়। সোনম কাপুরে বিয়েতে হাত ধরে ছবি তোলেন দু’জনে। এরপর থেকেই আর রাখ ঢাক ছিল না। খুব তাড়াতাড়ি যে কাপুর ও ভাট পরিবারে বিয়ের সানাই বাজবে, তা বোঝাই যাচ্ছিল।

আর সেই জল্পনা আরও খানিকটা উস্কে দিয়েছেন আলিয়া নিজেই। শোনা যাচ্ছে, তিনি নাকি লেহেঙ্গার অর্ডারও দিয়ে দিয়েছেন। যদিও এখন আমেরিকায় চিকিৎসাধীন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। তবে তিনি সুস্থ হয়ে ফিরলেই হয় চার হাত এক হবে আলিয়া-রণবীরের।

SpotBoye-তে প্রকাশিত একটি রিপোর্ট বলছে, ২০২০-তেই বিয়ে হতে চলেছে আলিয়া ভাটের। ঋষি কাপুর দেশের ফিরলেই নাকি পণ্ডিতের সঙ্গে দেখা করবে দুই পরিবার। সেপ্টেম্বরেই ঋষি কাপুর ফিরছে বলে জানা গিয়েছে।

ওই রিপোর্টে দাবি, গত এপ্রিলেই বিয়ের লেহেঙ্গা নিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে আলিয়া ভাটের। বলিউডের অন্যতম জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী। দীপিকা, প্রিয়াঙ্কা, অনুষ্ঠান প্রত্যেকেই তাঁর তৈরি পোশাক পরেছেন বিয়েতে বা বিয়ের অনুষ্ঠানে। আর আলিয়া ভাটকে মাঝেমধ্যেই দেখা যায় সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরতে। তাই বিয়ের পোশাকের জন্যও যে তিনি সব্যসাচীর কাছে যাবেন, তাতে অবাক হওয়ার কিছু নেই।

আস/এসআইসু

Facebook Comments