আলফাডাঙ্গায় সাংবাদিক আহতের প্রতিবাদে মানববন্ধন

 

আলফাডাঙ্গা প্রতিনিধি : আলফাডাঙ্গায় অবৈধ মাটিবাহি ট্রাক্টরের ধাক্কায়
দৈনিক কালের চাকা পত্রিকার নির্বাহী সম্পাদক মনেম শাহরিয়ার শাওন আহতের প্রতিবাদে মানব বন্ধন অনুষ্টিত হয়েছে। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারক লিপি প্রদান করা হয়।

গত ১২ আগস্ট “অবৈধ মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় “দৈনিক কালের চাকা” পত্রিকার নির্বাহী সম্পাদক আহত” শিরোনাম এ প্রকাশিত সংবাদ এর ধারাবাহিকতায় আজ রবিবার (১৮ আগষ্ট) সকাল ১১ টায় আলফাডাঙ্গা বাজার চৌরাস্তায় স্থানীয় জনতার উপস্তিতিতে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

কালের চাকা বন্ধু সংঘ আলফাডাঙ্গা শাখা কমিটির আয়োজনে
উক্ত মানববন্ধনে জেলা যুবলীগ এর সদস্য মো. কামরুজ্জামান কদর এর সঞ্চালনায় ও উপজেলা সেচ্ছাসেবক লীগ এর সভাপতি মো. এনায়েত ফকির এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগ এর সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো দেলোয়ার শেখ, কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য এ্যড: জামাল হোসেন মুন্না, উপজেলা সেচ্ছাসেবকলীগ এর সহ সভাপতি লিয়াকত হোসেন লিটন, জেলা ছাত্রলীগ এর সহ সম্পাদক কামরুল ইসলাম, কালের চাকা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহির শাহরিয়ার শিশির, ভারপ্রাপ্ত সম্পাদক পরশ উজির, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত ফকির, সাংগঠনিক সম্পাদক হারান মিত্র, অর্থ সম্পাদক ও শেখর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ কামরুল ইসলাম ভুঁইয়া, সাংবাদিক কবির হোসেন, সাংবাদিক রেয়াজ মুস্তাফিজ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি নাইমুল ইসলাম শোভন, সাধারন সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, সহ সভাপতি মুজাহিদ ইসলাম নাইম, মিয়া রাকিবুল যুগ্ন সাধারন সম্পাদক রিপন মোল্যা ।

এ সময় বক্তারা অবৈধ ও রেজিস্টেশন বিহীন মাটিবাহী ট্রাক্টর বন্ধের জোরালো দাবি জানান এবং আগামি আইন শৃংখলা মিটিং এ উক্ত মানববন্ধন এর আলচ্য বিষয় আলোচনা করে এসব অবৈধ যানবাহন চলাচল নিষিদ্ধ ঘোষণা করার নিদ্ধান নিবে।

উক্ত মাবনবন্ধনের মিডিয়া পার্টনার হিসেবে ছিলো দৈনিক কালের চাকা ও
সার্বিক সহযোগিতায় ছিলো টেকনোলজি ও মেডিকেল কমিউনিটি হেলথ সোসাইটির।

Facebook Comments