আমার কাছে দুর্নীতিকারীর স্থান নেই- মমিন মন্ডল এমপি

মোঃইমরুল হাসান চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল বলেছেন,আমার বাবা খুব অসুস্থ, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন,এবং আমার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করবেন।আমি কথা দিচ্ছি আমি সারাজীবন আপনাদের পাশে থাকবো,ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন,আমার সাথে থেকে কেউ সুবিধা নিতে গেয়ে উন্নয়ন কর্মকান্ডে বাঁধা দিলে একচুল পরিমান ছাড় দেওয়া হবে না। আমার কাছে দুর্নীতিবাজদের স্থান নেই। তাই সকলকে উন্নয়নমূলক কাজে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি। আমি এর আগে আমার বাবার সাথে আপনাদের বিভিন্ন সময়, নগদ টাকা ও শীতবস্ত্র এবংইফতার সামগ্রী হতদরিদ্রের মাঝে-বিতরণ করেছি।আপনারা জানেন আমার বাবা খুব অসুস্থ, তাই আপনারা ইফতার সামনে রেখে আমার বাবার জন্য দোয়া আপনারা দোয়া করবেন।ইফতার সামনে নিয়ে দোয়া করলে, সেই দোয়া আল্লাহ তাড়াতাড়ি কবুল করেন। প্রধান অতিথি বক্তব্যে এই কথা বলেন। এসময় ইফতার সামগ্রী নিতে আসা রোজাদার জনগন আল্লাহ কাছে মনে খুলে বলেন,আল্লাহ আমাদের সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল কে সুস্থতা দান করুক।

সোমবার বিকাল ৩টায় ঘোড়জান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আক্তারুজ্জামান মন্টু মুরাদপুর যুমনা নদীর ঘাটে ও চরজাজুরিয়া ইফতার সামগ্রী বিতরণ শুরু করেন ।প্রধান অতিথি আলহাজ্ব মমিন মন্ডল নিজে উপস্থিত থেকে ঘোড়জান ইউনিয়নে রোজাদার ও হতদরিদ্রের মাঝে ৯’শ ইফতার সামগ্রী বিতরণ করেন।

চৌহালীতে মোট ৫টি উপজেলা ৪৫০০’শ পরিবার কে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় চৌহালী উপজেলা আ’লীগের (সাবেক) সভাপতি হজরত আলী মাষ্টার , সহ-সভাপতি আবদুর রশিদ বাবুল, যুগ্ম সম্পাদক তাজ উদ্দিন আহম্মেদ( তাজ) উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, যুবলীগের সভাপতি কামরুল হায়দার মুন্না, সাংগঠনিক সম্পাদক ফজলুল রহমান তালুকদার (চুন্নু) উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবু সাইদ বিদুৎ ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ রানা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম আনছারী,, বাগুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান আবদুল কাহ্হার ছিদ্দিকী, সেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল মোল্লা, ছাত্রলীগের সভাপতি রহিম রেজা, সম্পাদক মাইন মোল্লা,যুগ্ম সাধারণ রাজীব সরকারসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আস/এসআইসু

Facebook Comments