আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, আটক ১৭

আলোকিত সকাল ডেস্ক

অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ডস্থ শাপলা গেষ্ট হাউস নামের এক আবাসিক হোটেল থেকে ১৭ নারী-পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার(১৩ জুলাই) বিকাল ৫ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ এর নেতৃত্বে ঐ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেতারকৃতরা হলো, শাপলা গেষ্ট হাউসের ম্যানেজার মোস্তফা মিয়া (৩২), সাইদুল ইসলাম (৩২), শ্রী মানিক (৩৩), শ্রী মনিম চন্দ্র দাশ (৩৬), আতিকুল ইসলাম (২৪), ফরহাদ হোসেন (২৫), আরিফ হোসেন (২০), সামিউল (২২), তরিকুল হোসেন (২৪), আইয়ুব আলী (৪৫), আহম্মদ হোসেন (২৫), ইব্রাহিম (২৭) এবং পতিতা নাজমা (২২), বর্ষা (২৫), রেখা (৩০), মনি আক্তার (২২) ও শিলা (২১)।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ বিডি২৪লাইভকে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা সাইনবোর্ডস্থ শাপলা গেষ্ট হাউসে অভিযান চালাই এবং অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে ঐ গেস্ট হাউস থেকে ১৭ নারী-পুরুষকে গ্রেফতার করা হয়।

ওসি আরো বলেন, আমি যতদিন এই থানায় কর্মরত আছি ততোদিন পর্যন্ত এই এলাকায় কোনো মাদক বিক্রি, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং এবং কোনো প্রকার অসামাজিক কর্মকাণ্ড চলতে দিবোনা। আমি তাদের প্রতিহত করে আইনের আওতায় নিয়ে আসবো ইনশাআল্লাহ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

আস/এসআইসু

Facebook Comments