আবারো কাপ্তাইয়ে পাহাড় ধসে দু’জনের মৃত্যু

আলোকিত সকাল ডেস্ক

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় আবারো পাহাড় ধসের ঘটনা ঘটেছে। মাত্র ৫দিনের ব্যবধানে চলন্ত যাত্রীবাহী অটোরিক্সার উপর পাহাড়ের মাটি ধসে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে।
শনিবার (১৩ জুলাই) সকালে উপজেলার ২নং রাইখালী ইউনিয়নে কারিগর পাড়ায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

নিহতরা হলেন, অতুল বড়–য়া (৫০) ও সুজয়া মং মারমা (৪২)।

পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, শনিবার সকালে একটি যাত্রীবাহি অটোরিক্সা রাঙ্গামাটির রাজস্থলী থেকে কাপ্তাই আসার পথে ২নং রাইখালী ইউনিয়নে কারিগর পাড়ায় আসলে অটোরিক্সা চলন্ত অবস্থায় পাহাড়ের মাটি ধসে পড়ে। এ সময় ঘটনাস্থলে দুইজন নিহত হয় এবং আরও ২ জন আহত হয়েছে বলে জানা গেছে।

এদিকে খবর পেয়ে উদ্ধারের কাজে ফায়ার সার্ভিস ও পুলিশ রওনা হয়েছে। সড়কে পাহাড়ে মাটি ধসে পড়ায় উদ্ধারের অভিযান ব্যাহত রয়েছে। ফলে কাপ্তাই-রাজস্থলী যোগাযোগ বন্ধ রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন কাপ্তাই উপজেলার নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল ও উপজেলা চেয়ারম্যান মফিজুল হক।

এ সময় কাপ্তাই উপজেলার চেয়ারম্যান মো: মফিজুল হক বলেন, সকালে অটোরিক্সার উপর পাহাড়ের মাটি ধসে পড়ে দুইজন নিহত হয়েছে এবং এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের কাপ্তাই চন্দ্রঘোনা মিশন হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এ বিষয়ে রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মো: আলমগীর কবির পিপিএম সেবা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আস/এসআইসু

Facebook Comments