আবারও উত্তাপ ছড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া!

আলোকিত সকাল ডেস্ক

বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই তো কিছুদিন আগে কান চলচ্চিত্র উৎসবের লাল কার্পেটে ‘অদ্ভূত’ সাজে ঝড় তুলেছেন তিনি। এবার ফটোশুটেই উত্তাপ ছড়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি একটি পত্রিকার ফটোশুটে মোহময়ীরূপে দেখা গেছে সাবেক এই বিশ্বসুন্দরীকে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা চোপড়ার গ্ল্যামার কোশেন্ট নিয়ে মতান্তরের কোনো জায়গাই নেই। কান চলচ্চিত্র উৎসবের পর এবার ফটোশুটেও ক্যামেরার লেন্সে আগুন জ্বালিয়ে দিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

সম্প্রতি আন্তর্জাতিক ফ্যাশন পত্রিকা ‘ইনস্টাইল’-এর জন্য নতুন এই ফটোশুট করেছেন ‘দেশি গার্ল’ খ্যাত এই নায়িকা।

ফটোশুটে ডিজাইনার সব্যসাচীর তৈরি শাড়িতে ‘সেক্সি’ শব্দটির ভিন্ন মাত্রা দিয়েছেন মোহময়ী প্রিয়াঙ্কা চোপড়া। যৌন
আবেদনে পরিপূর্ণ ছবিগুলো এ পর্যন্ত নায়িকার অন্যতম সেরা অভিব্যক্তি ধরে রাখতে সফল।

পরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই উত্তাপ শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। সেখানে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘বিশ্ব সংস্কৃতির অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হলো ফ্যাশন, যা বহু সময়েই প্রাচীন ঐতিহ্য থেকে উদ্ভূত হয়। ঋতু বদলে গেলেও তা কখনো স্টাইলের দিগন্ত থেকে মুছে যায় না। ভারতের সবচেয়ে ঐতিহ্যপূর্ণ ও স্বীকৃত পোশাক শাড়ি। আমার কাছে তার সৌন্দর্য শুধুমাত্র বস্ত্র বা নকশা বোঝায় না। তার বৈচিত্রই হলো সবচেয়ে চিত্তাকর্ষক। শাড়ি নারীর আভিজাত্য, নারীত্ব ও শক্তির দ্যোতক। যখনই শাড়ি পরি, এক সুন্দর অনুভূতি জাগে।’

উল্লেখ্য, আগামী অক্টোবর মাসে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী প্রিয়াঙ্কার নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত শরাফ। সোনালি বসুর নির্দেশনায় পর্দায় আরও দেখা যাবে মাইন্ডি কেলিংকেও।

ফটোশুটে অনন্য ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ ঘটলেও প্রিয়াঙ্কা ভক্তরা অধীর অপেক্ষায় রয়েছেন তার পরবর্তী ছবি দেখার জন্য।

আস/এসআইসু

Facebook Comments Box