আখাউড়ায় স্কুল শিক্ষিকার বাড়ি জবর দখল চেষ্টায় ভাংচুর তছনছ

মো:সাইফুল ইসলাম আখাউড়া

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া নয়াদিল গ্রামের শায়েরা বেগম (৫০) নামে এক স্কুল শিক্ষিকার বাড়ি জবর দখলের চেষ্টা হয়েছে।

প্রতিবেশী ইসমাইল মিয়াসহ সংঘবদ্ধ একটি চক্র এই শিক্ষিকার বাড়ির বাউন্ডারী ওয়াল ও গেইট ভাংচুর করে তছনছ করেছে। এ ঘটনায় সোমবার শিক্ষিকার স্বামী আব্দুর রাজ্জাক (৬০) বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।

শিক্ষিকা শায়েরা বেগম জানায়, তার স্বামী ও ছেলেরা দেশের বাইরে থাকে, ঈদের বন্ধে তিনিও ঢাকায় ছিলেন। এই সুযোগে প্রতিবেশী ইসমাইল মিয়াসহ সংঘবদ্ধ একটি চক্র গত শনিবার সকাল ৭টায় তার বাড়িঘর জবর দখলের লক্ষ্যে ভাংচুর শুরু করে। গেইট ও বাউন্ডারী ওয়াল ভাংচুর করেছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসলে জবরদখলকারীরা পালিয়ে যায়।

তিনি আরো বলেন, জবরদখলকারীদের ভয়ে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন। তারা সমাজের খুবই খারাপ প্রকৃতির লোক। যে কোন সময় তার উপর হামলা হতে পারে বলেও তিনি জানান …..(বক্সপপ)।

এদিকে অভিযুক্ত ইসমাইল মিয়া জানায়, স্কুল শিক্ষিকা শায়েরা বেগমদের সাথে তাদের বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তারা জায়গা জবর দখলের চেষ্টা করেনি বরং শায়েরা বেগম তাদের জমি দখল করে রেখেছেন বলে তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানান, জায়গা জমি নিয়ে উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বিষয়টি তদন্তক্রমে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

আস/এসআইসু

Facebook Comments Box