আক্ষেপ

আলোকিত সকাল ডেস্ক

‘সাদামাটা সব চরিত্রে অভিনয় করছি। গল্পভিত্তিক কোনো নাটক-টেলিছবিতে কাজ করা হচ্ছে না। ভালো গল্প না হলে চ্যালেঞ্জিং চরিত্র পাওয়া যায় না। আমি তো চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার জন্য প্রস্তুত।

ছোট পর্দায় এখন সেই রকম কাজ হচ্ছেই না বলা চলে’- ছোট পর্দার কাজ নিয়ে এভাবেই আক্ষেপ প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। ছোট পর্দায় এই অভিনেত্রীকে গতানুগতিক চরিত্রের পাশাপাশি এর আগে ‘ডাকাত রানী’, ‘লাঠিয়াল’ ও ‘গ্রামের চেয়াম্যান’সহ বেশকিছু চ্যালেঞ্জিং চরিত্রে দেখা গেছে। এদিকে মৌসুমী হামিদ এখন ব্যস্ত সময় পার করছেন ঈদের কাজ নিয়ে।

এরইমধ্যে ছয় পর্বের দু’টি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন বলে তিনি জানান। ধারাবাহিক দুটি হলো ফরিদুল হাসানের ‘বউয়ের দোয়া পরিবহন’ ও তরিকুল ইসলামের ‘আমি তো সে না’। এছাড়া শহীদুন নবীর ‘কন্যা বিবাহ যোগ্য নহে’সহ কয়েকটি খণ্ড নাটকের শুটিংও শেষ করেছেন। ছোট পর্দার বাইরে এই অভিনেত্রীর হাতে আছে দু’টি চলচ্চিত্র।

এরইমধ্যে গাজী রাকায়েতের ‘গোর’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া ঈদের পরে অংশ নেবেন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’- শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিংয়ে। এটি নির্মাণ করছেন আরিফুর জামান আরিফ। এই চলচ্চিত্রে মৌসুমী রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন বলে জানান।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments