আইপিএল হবে কি হবে না-সিদ্ধান্ত শনিবার

42

করোনা আতঙ্কে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। গত কয়েক দিনে বিশ্বজুড়ে বেশ কিছু টুর্নামেন্ট বাতিল করা হয়েছে। অনেক খেলাই হচ্ছে দর্শকশূন্য মাঠে। ফলে, অনিশ্চয়তা বাড়ছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আসর আইপিএল নিয়ে।

করোনা আতঙ্কের মধ্যে আইপিএল হবে কি হবে না? এটা নিয়ে শনিবার বৈঠকে বসছে আইপিএলের গভর্নিং কাউন্সিল। বৈঠকে আলোচনা হবে আইপিএলের ১৩তম সংস্করণের মাঠে গড়ানো নিয়ে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি ও সচিব জয় শাহ থাকবেন শনিবারের বৈঠকে। মুম্বাইতে বসতে যাওয়া এই বৈঠকে উপস্থিত থাকবেন আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলও।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ২৯ মার্চ শুরু হওয়ার কথা আইপিএলের এবারের আসরের। চলবে আগামী ২৪ মে পর্যন্ত। কিন্তু করোনা আতঙ্কে এরইমধ্যে সব দেশের জন্য ভিসা বাতিল করেছে ভারত সরকার। আইপিএলের টিকিট বিক্রিতে নিষেধাজ্ঞা জারি করেছে মহারাষ্ট্র সরকার।

এরইমধ্যে জয়পুর, নয়াদিল্লি, হায়দরাবাদ, বেঙ্গালুরুতে অনেকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। ফলে, গ্যালারিতে দর্শকদের উপস্থিতি করোনরার সংক্রমণ আরো ত্বরান্বিত করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Facebook Comments