অল্প সময়েই

আলোকিত সকাল ডেস্ক

অল্প সময়েই দৃষ্টি আকর্ষণ করার মতো বেশকিছু ভালো কাজ করেছেন এই সময়ের তরুণ মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা। কিছুদিন আগে সাকিব ফাহাদের নির্দেশনায় এয়ারটেলের বিজ্ঞাপনে একজন শিক্ষিকার চরিত্রে মডেল হিসেবে কাজ করে দারুণ সাড়া ফেলেন তিনি। এর আগে অলক হাসানের নির্দেশনায় ‘চিরকুট’ নামক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেও বেশ আলোচনায় আসেন এ পর্দাকন্যা। আগামী ঈদে প্রচারের জন্য একই পরিচালকের অর্থাৎ অলক হাসানের দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘রিমোট কন্ট্রোল’ এবং অন্যটি ‘দ্য মিসটেক’।
এরইমধ্যে দুটি নাটকেরই কাজ শেষ হয়েছে। নাটক দুটিতে অভিনয় প্রসঙ্গে আফ্রি সেলিনা বলেন, এর আগে অলক হাসানের ‘চিরকুট’ চলচ্চিত্রে কাজ করে আমি অনেক সাড়া পেয়েছিলাম। তার গল্প নির্বাচন এবং নির্মাণশৈলী আমার কাছে ভালো লাগে।

এবারের ঈদ উপলক্ষে তার দুটি নাটকে কাজ করেছি। দুটি নাটকেরই গল্প এবং নির্মাণশৈলী আমার ভালো লেগেছে। আমি বেশ আশাবাদী কাজদুটি নিয়ে। এদিকে
চলতি মাসের শেষের দিকে আফ্রি সেলিনা একটি নতুন এজেন্সির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন। এটি তার জন্য অনেক বড় একটি প্রজেক্ট হবে বলেও জানান তিনি। এরইমধ্যে আফ্রি মুসাফির রনির নির্দেশনায় ‘শর্ট টাইম লাভার’ নামের একটি নাটকের কাজও শেষ করেছেন। প্রসঙ্গত, গেল ঈদে ইভান মনোয়ারের নির্দেশনায় ‘পদ্মাবতী’ নাটকে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। আফ্রি সেলিনা অভিনীত সিনেমাগুলো হচ্ছে ইন্দ্রনীল সেনগুপ্তের ‘অন্যপথ’, অনন্য মামুনের ‘রোমান্স’ ও ইদ্রিস হায়দারের ‘নীল ফড়িং’।

আস/এসআইসু

Facebook Comments