অভিভূত নুসরাত ফারিয়া

আলোকিত সকাল ডেস্ক

শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত নতুন ছবি ‘বিবাহ অভিযান’। ভারতের পর আমাদের দেশের ৫০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। আর তা দর্শকদের সঙ্গে বসে দেখার জন্য সিনেমা হলেও গিয়েছিলেন ফারিয়া। তিনি বলেন, দর্শকদের ভালোবাসায় আমি অভিভূত।

ছবি দেখতে আসা অনেক দর্শক আমাদের সিনেমার গল্পটা পছন্দ করেছেন। তাছাড়া অভিনয় শিল্পীদেরও প্রশংসা পেয়েছি। আমি এরইমধ্যে একদিন দুপুরে ঢাকার একটি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে গিয়েছিলাম। সেদিন দর্শক সমাগম বেশ ভালো ছিল।

এছাড়া বিকাল ও সন্ধ্যার শোগুলো ভালো যাচ্ছে বলে জেনেছি। আশা করছি, এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। ভারতের বিরসা দাশগুপ্ত পরিচালিত এই সিনেমায় মূল ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এতে তার বিপরীতে রয়েছেন কলকাতার নায়ক অঙ্কুশ।

‘বিবাহ অভিযান’ ছবিতে নুসরাত ফারিয়া স্ট্রেট ফরোয়ার্ড একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। ছবিটিতে আরো রয়েছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্যসহ অনেকে। রোমান্টিক ও কমেডি ঘরানার এই ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ করেছেন অভিনেতা রুদ্রনীল। ছবিটি প্রযোজনা করেছে ভারতের এসভিএফ। বাংলাদেশে ছবিটি আমাদানি করেছে তিতাস কথাচিত্র। আর পরিবেশনার দায়িত্বে কাজ করছে প্রাইম প্রোডাকশনস।

আস/এসআইসু

Facebook Comments