অপ্রতিরোধ্য পাসওয়ার্ড বাড়ছে আরও ৯ হল

আলোকিত সকাল ডেস্ক

প্রথম সপ্তাহে ১৭৭ সিনেমা হলে, দ্বিতীয় সপ্তাহে সেটা বেড়ে দাঁড়ায় ২০৩; সবাই ভেবেছিল তৃতীয় সপ্তাহে গিয়ে হয়ত সিনেমাটির হলসংখ্যা কমে যেতে পারে। কিন্তু সবার ধারণাকে ভুল প্রমাণ করে দিল ‘পাসওয়ার্ড’। তৃতীয় সপ্তাহে আরও বেশি সিনেমা হলে প্রদর্শিত হতে যাচ্ছে সিনেমাটি।

‘পাসওয়ার্ড’-এর প্রযোজক ও নায়ক শাকিব খানের একটি বিশ্বস্ত সূত্র জানায়, তৃতীয় সপ্তাহে ‘পাসওয়ার্ড সিনেমার হল সংখ্যা বাড়ছে। আরও ৯টি সিনেমা হল যোগ হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য রাজধানীর বলাকা। দেশের অন্যতম বড় ও জনপ্রিয় এই সিনেমা হলে আগামী শুক্রবার থেকে চলবে ‘পাসওয়ার্ড’।

শুরু থেকেই আলোচনা ও সমালোচনার কেন্দ্রে রয়েছে ‘পাসওয়ার্ড’। কোরিয়ান সিনেমা ‘দ্য টার্গেট’-এর নকল বলে অভিযুক্ত হয়েছে সিনেমাটি। সেটা নিয়ে সমালোচনাও কম হয়নি। কিন্তু সেই বিতর্ক যেন ‘পাসওয়ার্ড’-এর জনপ্রিয়তার আগুনে ঘি ঢেলে দিয়েছে। যার ফলাফল, তৃতীয় সপ্তাহে এসে সিনেমাটি প্রদর্শিত হতে যাচ্ছে ২১২টি প্রেক্ষাগৃহে।

দেশের সিনেমার এমন খরার মৌসুমে এসে একটি সিনেমা তৃতীয় সপ্তাহে ২১২টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে, এটা নিঃসন্দেহে দারুণ খবর। বলার অপেক্ষা রাখে না, এই দারুণ ঘটনার পেছনের কাণ্ডারি শাকিব খান। শোনা যায়, মুক্তির আগে টেবিল কালেকশন দিয়েই লগ্নি তুলে ফেলেছে সিনেমাটি। মুক্তির পর এটি চলে গেছে ব্যবসাসফলের কাতারে।

অ্যাকশন ও থ্রিলারধর্মী ‘পাসওয়ার্ড’ সিনেমাটি পরিচালনা করেছেন মালেক আফসারী। এতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন বুবলী। আছেন মিশা সওদাগর ও চিত্রনায়ক ইমনও। মো. ইকবালের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করেছে শাকিব খান ফিল্মস।

আস/এসআইসু

Facebook Comments Box