অন্ধকার ঢাকায় মম

আলোকিত সকাল ডেস্ক

‘অন্ধকার ঢাকা’ শিরোনামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। টেলিফিল্মটির রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। এতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন মম। টেলিফিল্মে মমর সহশিল্পী ছিলেন চঞ্চল চৌধুরী ও শ্যামল মাওলা। এরই মধ্যে সম্পন্ন হয়েছে টেলিফিল্মটির চিত্রায়ণ। এমনটাই জানিয়েছেন মম।

তিনি বলেন, ‘ঢাকার অন্ধকার জগতের গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে টেলিফিল্মটি। নির্মাতা হিসেবে সুমন ভাই নিঃসন্দেহে একজন অসাধারণ নির্মাতা। এই ধরনের নির্মাতাদের সঙ্গে কাজ করার সুবিধা এখানেই যে নির্মাতা একজন শিল্পীকে সত্যিকারের শিল্পীতে পরিণত করতে পুরোপুরি সাহায্য করেন। সুমন ভাইয়ের নির্দেশনায় এ টেলিফিল্মের কাজ আমি সত্যিই ভীষণ উপভোগ করেছি। আমার চরিত্রটিতে আমি শতভাগ মনোযোগী থেকেই কাজ করেছি। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।’

সুমন আনোয়ারের নির্দেশনায় সর্বশেষ ‘সাদা ফুল’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন মম। এরই মধ্যে ওসমান মিরাজের নির্দেশনায় ‘কানামাছি’ শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন মম। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সজল। এছাড়া রাজু ইসলামের ‘বার্ডস আই’, আনিসুর রহমান মিলনের নির্দেশনায় ‘আব্বা উকিল ডাকবো’ নাটকেও অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

আস/এসআইসু

Facebook Comments