অতীতের কোনো সরকারের আমলে দেশের এত উন্নয়ন হয়নি: বস্ত্র ও পাট মন্ত্রী

আলোকিত সকাল ডেস্ক

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে। বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি।’

রোববার (২৮ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ে ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘তারাবো পৌরসভার উন্নয়নে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।

অনুষ্ঠানে তারাবো পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের রাজস্ব ও উন্নয়নসহ মোট একশত পঁচিশ কোটি আটত্রিশ লক্ষ সত্তর হাজার টাকার বাজেট ঘোষণা করেন, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। এর মধ্যে রাজ্বস্ব আয় ধরা হয়েছে একুশ কোটি পঁচাশি লক্ষ সত্তর হাজার টাকা, রাজ্বস্ব ব্যায় ধরা হয়েছে দশ কোটি তিন লক্ষ পঁচাত্তর হাজার টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে একশত চৌদ্দ কোটি আটাত্তর লক্ষ টাকা, উন্নয়ন ব্যায় ধরা হয়েছে একশত চৌদ্দ কোটি পঞ্চাশ লক্ষ টাকা।

মেয়র হাসিনা গাজী তার বক্তব্যে বলেন, ‘এবারের বাজেটে তারাবো পৌরসভার উন্নয়নকেই প্রাধান্য দেওয়া হয়েছে। ২০১৯-২০২০ অর্থ বছর হবে তারাবো পৌরবাসীর ভাগ উন্নয়নের বছর। ২০১৯-২০২০ অর্থ বছর হবে উন্নয়নের বছর, অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের রোল মডেল হবে তারাবো পৌরসভা ইনশাল্লাহ।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, কলামিষ্ট ও গবেষক লায়ন মীর আব্দুল আলীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, তারাবো পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন, হাজী আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, নজরু ইসলাম মফিজ, জোসনা বেগম, উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল প্রমূখ।

আস/এসআইসু

Facebook Comments